ভারতীয় পেসার মহম্মদ শামি  ও তার স্ত্রী অভিনেত্রী এবং মডেল হাসিন জাহানের বৈবাহিক সম্পর্কের পরিণতি সকলেরই জানা। আইন আদালত পর্যন্ত গড়িয়েছে তাদের পারিবারিক বিবাদ। প্রকাশ্যে সংবাদ মাধ্যমে একে অপরের প্রতি কাঁদা ছোড়াছুড়িও কম করেননি দুজন। তারপর থেকেই আলাদা থাকেন মহম্মদ শামি ও হাসিন জাহান। যদিও তাদের বিবাহ বিচ্ছেদ হয়নি এখনও। আদালতে চলছে তাদের বিবাদের মামলা। বাবা-মায়ের সম্পর্কের অবনতির জেরে মা হাসিন জাহানের কাছেই থাকেন মহম্মদ শামির মেয়ে। 

আরও পড়ুনঃএকদিনের দল থেকে বাদ পড়ে নিজের যোগ্যতা নিয়ে সংশয়ে ছিলেন দ্রাবিড়

বর্তমানে একাধিক সোশ্যাল মিডিয়া মাধ্যম ব্যবহার কেন হাসিন জাহান। মেয়ের জন্মদিনে দুজনের একটি নাচের ভিডিও পোস্ট করেন হাসিন। যেখানে হৃতিক রোশন অভিনীত ক্রিশ ৩ ছবির -‘দিল তু হি বাতা’ এই গানে নাচতে দেখা গেছে মা ও মেয়েকে ৷ হাসিন প্রফেসনাল ডান্সারদের মতে নাচলেও, তার ছোট্ট মেয়েও মায়ের তালে তাল দিয়ে তার স্টেপগুলি অনুকরণ করার চেষ্টা করে যাচ্ছে। শুধু দুজনের নাচের ভিডিওই নয়, মেয়ের জন্মদিন পালনের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন হাসিন জাহান।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy birthday my princess 💋💋🧚‍♀️🧚‍♀️💐💐

A post shared by hasin jahan (@hasinjahanofficial) on Jul 16, 2020 at 11:13pm PDT

 

আরও পড়ুনঃলা-লিগা এবং কোপা-দেল-রে গিয়েছে ফসকে, চ্যাম্পিয়ন্স লিগই পাখির চোখ বার্সার

আরও পড়ুনঃকোয়েসের কাছ থেকে স্পোর্টিং রাইটস ফেরত পেল ইস্টবেঙ্গল, আইএসএল খেলার রাস্তা হল পরিস্কার

করোনা আবহে জন্মদিনে যে খুব একটা সাড়ম্বড় ছিল না তা বলাই চলে। নিজেদের মত করেই মেয়ের জন্মদিন পালন করেন হাসিন জাহান। মা ও মায়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা মনে ধরেছে নেটাগরিকদের। মহম্মদ শামির ছোট্ট মেয়ের নাচের প্রচোষ্টাকে ভালবাসা দিয়েছেন সকলে। একইসঙ্গে জন্মিদনের শুভেচ্ছাও জানিয়েছেন সকলে।  অন্য়ান্য ছবিগুলিতেও মিষ্টি ভঙ্গিতে ছবি তুলতে দেখা গিয়েছে মহম্মদ শামির মেয়েকে।