২০১৫ বিশ্বকাপে চোট নিয়ে খেলেছিলেন মহম্মদ শামি। সেকথা আগেই জানিয়েছেন ভারতীয় পেসার। দলের কঠিন সময়ে যখন অসহ্য যন্ত্রণা অনুভব করছিলেন তখন অধিনায়ক ধোনি পাশে দাঁড়িয়েছিলেন সামির। বলেছিলেন, তুমি পারবে। কোনও চিন্তা নেই। মন খুলে বল কর। আবার যখন প্রয়োজন হয়েছে সেই ধোনিই ধমক দিয়েছেন মহম্মদ শামিকে। শুধু শামি নয়, সকলের পাশেই এভাবেই দাঁড়াতেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু ২০১৯ বিশ্বকাপের সেমি ফাইনালের পর থেকে আর ২২ গজে দেখা যায়নি ধোনিকে। কিন্তু সেই মাহি ভাইকেই খুব মিস করেন মহম্মদ শামি।

আরও পড়ুনঃবিস্ফোরক ডোড্ডা গণেশ,সতীর্থদের বিরুদ্ধে বর্ণবিদ্বেষের অভিযোগ আনলেন প্রাক্তন ভারতীয় পেসার

 সম্প্রতি এক লাইভ চ্যাটে যোগ দিয়েছিলেন ভারতীয় দলের তারকা পেসার। সেখানে মহম্মদ শামি বলেন,'আইপিএল ছাড়া সব ফরম্যাটে আমি মাহি ভাইয়ের নেতৃত্বে খেলেছি। সতীর্থদের যে ভাবে মাহি ভাই পরামর্শ দেয়, তাতে কারও মনেই হবে না ক্রিকেটারের নাম এমএস ধোনি। বিখ্যাত ক্রিকেটার হয়েও ধোনির মধ্যে নেই অহঙ্কার। সবার জন্য তাঁর দরজা খোলা। সবার সঙ্গে দারুণ ভাবে মিশে যেতে পারেন। গত বারের বিশ্বকপের পর থেকে সেই প্রাণখোলা ধোনিকে ভারতের সাজঘরে পাচ্ছি না।' এছাড়াও মহম্মদ শামি বলেছেন,'মাহি ভাইয়ের একটা ব্যাপার আমার দারুণ ভাল লাগে। সবার সঙ্গে বসে মাহি ভাই ডিনার খেতে খুব পছন্দ করে। আমরা অনেক রাত পর্যন্ত বসে গল্প করতাম। এই ব্যাপারগুলো দারুণ মিস করি।'

আরও পড়ুূনঃরাঁচির ফার্ম হাউসে মেয়েকে নিয়ে গতির ঝড় তুললেন ধোনি, ভাইরাল ভিডিও

আরও পড়ুনঃবাইক ছেড়ে এবার ট্রাকটর,নয়া বাহনে ধরা দিলেন ধোনি

চলতি বছরে করোনা ভাইরাসের জন্য আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে যাওয়ায় ধোনির ক্রিকেট কেরিয়ার নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন। ধোনির অবসর নিয়ে চলছে নানারকমের জল্পনা। কিন্তু এই বিষয় নিয়ে এখনও একবারের জন্যও মুখ খোলেননি ভারতের প্রাক্তন অধিনায়ক। তবে শামি জানিয়েছেন, গোটা দেশ চাইছে ধোনি দ্রুত মাঠে ফিরুক। শামিরই ইচ্ছা দ্রুত ভারতীয় সাজঘরে ফিরুক মহেন্দ্র সিং ধোনি। আবার সকলকে আগলে রাখুক তার প্রিয় মাহি ভাই।