রবিবারই শহরে পৌঁছেছিলেন তিনি। সোমবার তাকে ব্যাট হাতে নেট প্র্যাক্টিসে নামতে দেখা যায়। প্রত্যাশিত ভাবেই বড় সংখ্যায় দর্শক উপস্থিত ছিল চিদাম্বরম স্টেডিয়ামে। অনেক দিন আগেই তাকে কবে দেখতে পাওয়া যাবে সেই নিয়ে আগ্রহী ছিলেন তার ভক্তকুল। সোমবার ব্যাট হাতে তাকে নামতে দেখে উচ্ছাসে ফেটে পড়ে ভক্তরা। ব্যাট হাতে যখন নেটের দিকে এগিয়ে যাচ্ছেন এমএস ধোনি তখন ভক্তদের করা 'ধোনি' 'ধোনি' আওয়াজে সরগরম হয়ে উঠে চিদাম্বরম স্টেডিয়াম। 

চেন্নাই সুপার কিংসের তরফ থেকে ধোনির নেট প্র্যাক্টিসে নামার একটি ভিডিও প্রকাশ করা হয়। সেখানে দেখা যায় ধোনির প্র্যাক্টিসের সময় কি পরিমাণ দর্শক গ্যালারিতে ছিলেন। ভিডিওটি টুইট করে চেন্নাই সুপার কিংসের তরফ থেকে জানানো হয় বিশাল সংখ্যক লোক মাঠে এসেছেন শুধুমাত্র ১১ বছর তাদের দলের অধিনায়কত্বের দায়িত্ব সামলানো এমএস ধোনি-কে দেখতে। 

এর আগে সিএসকে-র তরফ থেকে আরো একটি ভিডিও টুইট করা হয়েছিল। তাতে দেখা যাচ্ছিল আই.পি.এল ২০২০ এর জন্য চেন্নাই টিম হোটেলে উপস্থিত হয়েছেন এমএস ধোনি। আর প্রত্যাশা মতোই হোটেলের বাইরে ধোনিকে দেখার জন্য ভিড় জমিয়েছেন অগুনিত ক্রিকেট ভক্ত। তাদের সাথে দেখা করে হোটেলে প্রবেশ করলেন ধোনি। 

২৯ শে মার্চ থেকে আই.পি.এল অভিযান শুরু করছে চেন্নাই। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ মুম্বাই। আপাতত যে কজন ক্রিকেটারদের পাওয়া যাচ্ছে তাদের নিয়েই অনুশীলন শুরু করে দিচ্ছে চেন্নাই সুপার কিংস। ধোনির সাথে অনুশীলনে থাকবেন সুরেশ রায়না এবং অম্বাতি রাইডু। বাকি ক্রিকেটাররা ধীরে ধীরে যোগ দেবেন শিবিরে। মূল শিবিরটি শুরু হতে চলেছে ১৯ তারিখ। অনেক আগে থেকে প্র্যাক্টিসে নামায় শেষ কিছুদিন হয়তো প্র্যাক্টিস থেকে বিশ্রাম নিতে পারেন ধোনি।