অবসর গ্রহণের পর সাত দিন কেটে গেলেও এখনও সোশ্যাল মিডিয়ায় ধোনিকে নিয়ে জল্পনা অব্যাহত। এবারের আইপিএলের সব থেকে বড় আকর্ষণ যে মহেন্দ্র সিং ধোনি, তা নিয়ে দ্বিমত হওয়ার কোনও জায়গাই নেই। ইতিমধ্যেই আইপিএল খেলতে আরব আমিরশাহি পৌছে গিয়েছে চেন্নাই সুপার কিংস দল। যাওয়ার আগে চেন্নাইতে ৫ দিনের অনুশীলন শিবিরও সেরেছেন ধোনির, রায়না, অম্বাতি রায়ডুরা। কিন্তু শুধু বড় প্লেয়ারই নয়, ধোনি যে কত বড় মনের মানুষ তার পরিচয় আরব আমিরশাহি যাওয়ার পথে প্লেনে ফের দিলেন সিএসকে অধিনায়ক।

আরও পড়ুনঃনিজের ভবিষ্যৎ অনিশ্চিৎ, তা জেনেও আইপিএল ১৪ সহ বোর্ডের একবছরের পরিকল্পনা তৈরি সৌরভের

প্লেনে সংযুক্ত আরব আমিরশাহি যাওয়ার সময় নিজের বিজনেস ক্লাসের সিট দলের ডিরেক্টরকে ছেড়ে দেন মহেন্দ্র সিং ধোনি। ইকোনমি ক্লাসে বসেই আরব যান তিনি। জানা গিয়েছে, উড়ানে ধোনি বসেছিলেন বিজনেস ক্লাসে। কিন্তু সেই সিট তিনি দিয়ে দেন এক ইকনমি ক্লাসে বসে থাকা সিএসকের ডিরেক্টর কে জর্জ জনকে। কারণ প্লেনে ওঠার সময় ধোনির নজরে পড়ে ইকোনমি ক্লাসের সিটের সামনে পা রাখার জায়গা খুবই কম। কিন্তু জর্জ অনেক লম্বা হওয়ায় পা রাখতে তার খুবই সমস্যা হচ্ছিল। তাই ধোনি তাঁকে নিজের সিটটি ছেড়ে দেন। নিজে গিয়ে বসেন ইকোনমি ক্লাসের একটি সিটে। 

আরও পড়ুনঃএকের পর এক বিশাল ছক্কা হাকাচ্ছেন মাহি, মরুদেশে ধোনি ঝড়ের সতর্কবার্তা

আরও পড়ুনঃআসন্ন আইএসএলে থাকছে বড় চমক, আসতে পারেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সতীর্থ

ট্যুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন জর্জ। যেখানে দেখা যাচ্ছে ইকোনমি ক্লাসে বসে সতীর্থদের সঙ্গে কথা বলছেন এমএস ধোনি। আর জর্জ যে বিসনেস ক্লাসে গিয়ে বসেছেন তারও একটি ছবি শেয়ার করেছেন তিনি। তাতে তিনি লিখেছেন,'ক্রিকেট মাঠে এত কীর্তির নায়ক এসে বললেন, ‘তোমার পা বড্ড লম্বা, বিজনেস ক্লাসে আমার সিটে এসে বসো। আমি ইকনমি ক্লাসে বসছি।’ স্কিপার আমাকে সবসময়ই চমকে দেয়।' ধোনির এই মহানুভবতার খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই প্রাক্তন ভারত অধিনায়ককে কুর্নিশ জানিয়েছেন সকলেই।