Asianet News BanglaAsianet News Bangla

একের পর এক চার-ছয়, মুম্বইয়ের বিরুদ্ধে নামার আগে ব্যাট হাতে 'হুঙ্কার' ধোনির, দেখুন ভিডিও

রবিবার আইপিএল ২০২১-এর বাকি পর্বের ঢাকে কাঠি পড়তে চলেছে আরব আমিরশাহিতে। প্রথম ম্য়াচে মুখোমুখি মুম্বই ও চেন্নাই। তার আগে চার-ছয়ের বন্যা ধোনির ব্যাটে।
 

MS Dhoni hitting sixes in CSK practice before the match against mi at uae spb
Author
Kolkata, First Published Sep 18, 2021, 8:13 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পর আইপিএলের মঞ্চে একেবারেই ব্যাট হাতে চেনা ছন্দে পাওয়া যায়নি মহেন্দ্র সিং ধোনিকে। আইপিএল ২০২০ থেকে শুরু করে ২০২১-এর প্রথম পর্ব, ব্যাট হাতে ২২ গজে দেখা যায়নি ধোনি ধামাকা। মাহির ব্যাটে সেই পুরোনো ঝড় দেখার অপেক্ষায় রয়েছেন বিশ্ব জুড়ে কোটি কোটি ভক্তেরা। রবিবার থেকে মরুদেশে শুরু হচ্ছে আইপিএল ২০২১-এর বাকি পর্ব। প্রথম ম্য়াচেই সিএসকের প্রতিপক্ষ মুম্বই। তার আগে পুরোনো ছন্দে ধরা দিলেন ধোনি।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রথম ম্যাচে নামার আগে সিএসকে তরফ থেকে তাদের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একের পর এক চার-ছয় হাঁকাচ্ছেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। পেসার থেকে স্পিনার রেয়াত করছেন না কাওকেই। বেপরোয়াভাবে সব বল মাঠের বাইরে পাঠাচ্ছেন ধোনি। এ যেন সেই পুরোনো ধোনি ধামাকা। আসলে অনুশীলনের সময় এমন রণংদেহী হয়ে ওঠেন এমএসডি। যা দেখে উচ্ছ্বসিত ধোনি ভক্তরা।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর তা ভাইরাল হতে বেশি সময় লাগেনি। সকলেই ধোনির ব্যাটে পুরোনো ঝলক দেখে খুব খুশি। এবার মরুদেশে শুধু অধিনায়কত্ব বা উইকেট কিপিং নয়, ব্যাট হাতে সেই ফিনিশার হয়ে ওঠাই লক্ষ্য ধেনির। অনুশীলনে তারই ঝলক লক্ষ্য করা গেল। রবিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধেও ধোনির ব্যাটে বড় রান দেখার অপেক্ষায় ধোনি ও চেন্নাই সুপার কিংস ভক্তেরা। 

MS Dhoni hitting sixes in CSK practice before the match against mi at uae spb

Follow Us:
Download App:
  • android
  • ios