Asianet News BanglaAsianet News Bangla

ICC T20 World Cup 2021, ধোনি-গেইল মুখোমুখি, তৈরি হল স্মরণীয় মুহূর্ত

শুরু হয়ে গিয়েছে আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১ (ICC T20 World Cup 2021) । যোগ্যতা অর্জন পর্বের পাশাপাশি চলছে প্রস্তুতি ম্যাচও। এরই মাঝে তৈর গল স্মরণীয় মুহূর্তে একই ফ্রেমে ধরা দিলেন এমএস ধোনি (MS Dhoni)ও ক্রিস গেইল (Chris Gayle)।
 

MS Dhoni meet Chris Gayle and Dwayne Bravo during ICC T20 World Cup 2021 spb
Author
Kolkata, First Published Oct 19, 2021, 9:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শেষ হয়ে গিয়েছে আইপিএল ২০২১ (IPL 2021) । যেই সকল আন্তর্জাতিক ক্রিকেটাররা জাতীয় দলে রয়েছে তারা যোগ দিয়ে দিয়েছেন জাতীয় শিবিরে। শুরু হয়ে গিয়েছে আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-ও (ICC T20 World Cup 2021) । প্রথমে যোগ্যতা অর্জন পর্বের পাশাপাশি প্রথম আটটি দল একে অপরের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলে নিজেদের শক্তি ও দুর্বলতাকে দেখে নিচ্ছে। এই সবের মধ্যেই একই ফ্রেমে ধরা পড়লেন দুই কিংবদন্তী। একজন ভারতের হয়ে দুটি বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni)।  বর্তমানে তিনি টিম ইন্ডিয়ার (Team India) মেন্টর। অপরজন বয়সে ধোনির থেকে বড় হলেও এখনও ওয়েস্ট ইন্ডিজ দলের ক্রিকেটার ক্রিস গেইল (Chris Gayle)।

 

 

সোমবার দুবাইয়ের আইসিসি ক্রিকেট অ্যাকাডেমিতে ভারত যখন ইংল্যান্ডের বিরুদ্ধে খেলছিল, ঠিক সেই সময় পাকিস্তানের মুখোমুখি হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। সেই সময় দেখা হয় এমএস ধোনি ও ক্রিস গেইলের। ধোনি ও গেইলের ছবি ট্যুইট করে ভারতীয় ক্রিকেট বোর্ড লিখেছে, ‘দুই কিংবদন্তির সঙ্গে এক স্মরণীয় মুহূর্ত।’মেন্টর হিসবে দলের সঙ্গে যোগ দিয়েই নিজের কাজ শুরু করে দিয়েছেন এমএস ধোনি। ২০১৩ সালের পর ভারতের আইসিসি ট্রফির খরা কাটানোই মেন্টর হিসেবে লক্ষ্য ধোনির। অপরদিকে, ২০১২ ও ২০১৬ সালে টি২০ বিশ্বকাপ জয়ের পর আরও একবার দলকে জয় চ্যাম্পিয়ন করাই লক্ষ্য ক্রিস গেইলের।

 

 

শুধু বিসিসিআই নয়, ছবি শেয়ার করেছেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডও। যেখানে আইপিএলে একই দলের সতীর্থ ডোয়েইন ব্রাভোর সঙ্গে দেখা গিয়েছে এমএস ধোনিকে। খোশ মেজাজে পাওয়া গিয়েছে সিএসকে সতীর্থকে। এছাড়াও ঋষভ পন্থের সঙ্গে দেখা গিয়েছে নিকোলাস পুরানকে। ক্রিস গেইলের সঙ্গে দেখা গিয়েছে প্রাক্তন প্রোটিয়া তারকা ডেইল স্টেইনক। আরেকটি ছবিতে এক ফ্রেমে ধরা দিয়েছেন তিন কোচ। ভারতের কোচ রবি শাস্ত্রী, ওয়েস্ট ইন্ডিজের লকোচ ফিল সিমন্স ও পাকিস্তানের ব্যাটিং কোচ ম্য়াথু হেডেনকে। 

Follow Us:
Download App:
  • android
  • ios