ভারতীয় ক্রিকেটের এবং চেন্নাই সুপার কিংসের তারকা ব্যাটসম্যান সুরেশ রায়না এবার মুখ খুললেন তার সতীর্থ এবং ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে। রায়নার মতে এখনও ভারতীয় ক্রিকেটকে অনেক কিছু দেওয়ার আগে ধোনির। চেন্নাইয়ে যে কদিন আইপিএলের প্রস্তুতি শিবিরে প্র্যাকটিস হয়েছে সে কদিন ধোনিকে দেখে তার বয়স বাড়ার কোনরকম লক্ষণই প্রকাশ পায়নি বলে মনে করছেন রায়না। আগের মতোই প্র্যাকটিসে তিনি বড় বড় ছক্কা মারতে সক্ষম রয়েছেন বলে জানিয়েছেন চেন্নাই সুপার কিংস মিডল অর্ডারের অন্যতম নির্ভরযোগ্য এই বাঁ হাতি ব্যাটসম্যান। 
আরও পড়ুনঃ২০২১ মহিলা ক্রিকেট বিশ্বকাপে সরাসরি যোগ্যতা অর্জন করল ভারত

২০১৯ এর জুলাইয়ে বিশ্বকাপ শেষ হওয়ার পর থেকেই পুরোপুরি ক্রিকেটের বাইরে ছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। ভারতের ঘরের মাটিতে সবকটি সিরিজ তো বটেই, এই বছরের প্রথম দিকে  নিউজিল্যান্ডের মাটিতে ওয়ান ডে বা টি টোয়েন্টি কোনও সিরিজেই অংশ নেননি ৩৮ বছর বয়সী প্রাক্তন ভারত অধিনায়ক। যদিও তিনি যে আইপিএলে অংশ নেবেন তা অনেক আগে থেকেই পরিস্কার হয়ে এসেছিল। প্রথমে রাঁচির ক্রিকেট গ্রাউন্ডে এবং পরে মার্চের প্রথম সপ্তাহে চেন্নাই সুপার কিংসের প্রস্তুতি শিবিরে যোগ দিয়ে আইপিএলের জন্য অনুশীলন শুরু করে দিয়েছিলেন তিনি। কিন্তু করোনা ভাইরাসের সংক্রমণের কারণে আইপিএল পিছিয়ে গেলে রাঁচি ফিরে যান তিনি। 
আরও পড়ুনঃকরোনার বিরুদ্ধে যুদ্ধকে ‘মাদার অফ অল ওয়ার্ল্ড কাপস’ বলে আখ্যা রবি শাস্ত্রীর

আরও পড়ুনঃমে মাস থেকে ইতালিতে দর্শকশূন্য মাঠে শুরু ফুটবল,ফেডারেশনের ভাবনা নিয়ে উঠছে প্রশ্ন
সিএসকে-র জন্য করা একটি ইনস্টাগ্রাম লাইভ সেশনে এসে রায়না সিএসকে-র প্রস্তুতি শিবির নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেছেন চেন্নাইয়ের গরমে তিন ঘন্টা নেটে টানা প্র্যাকটিস করেও ধোনিকে স্বচ্ছন্দ্য দেখিয়েছে। তারা নিজেদের মধ্যে ভাগ করে কয়েকটি প্র্যাকটিস ম্যাচও খেলেছেন। সেখানে ধোনির মারা ছক্কাগুলো আগের মতোই বিশালাকায় ছিল। দুর্দান্ত ব্যাটিং করেছেন ধোনি প্র্যাকটিসে জানিয়েছেন রায়না। সঙ্গে রিসভ পন্থ কে নিয়েও নিজের মতামত জানিয়েছেন রায়না। বলেছেন রিসভ পন্থ দেশের বাইরে সেঞ্চুরি করে এসেছেন, সেটা কোনমতেই ফাঁকতালে নয়। আর একটু সময় আর ভরসা দিলে রিসভ পন্থ ভারতীয় দলে নিয়মিত হয়ে উঠবেন, মনে করেন তিনি।