ওয়েস্ট ইন্ডিয়ান অল-রাউন্ডার ডোয়েন ব্রাভোর কাছ থেকে এলো নতুন এক চমক। নিজের নতুন গান প্রকাশ করতে চলেছেন তিনি। সেই গানের বিষয়বস্তু হয়ে উঠছেন ভারত তথা বিশ্বের অন্যতম সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ব্রাভো সেই গানের টাইটেলই রেখে দিয়েছেন "মাহি সং"। গানটি পুরোপুরি লেখা এবং কম্পোজের কাজ করেছেন ডোয়েন ব্রাভো। এপ্রিল মাসে নিজের এই কাজের একটি ঝলক শেয়ার করে ব্রাভো জানিয়েছিলেন যে কাজটি সম্পূর্ন করার কাজ চলছে। 

আরও পড়ুনঃজমে উঠেছে ইউরোপিয়ান ফুটবল, জেনে নিন প্রতিটি লিগের অবস্থা

আরও পড়ুনঃমার্শিয়ালের দুরন্ত হ্যাটট্রিক, চ্যাম্পিয়ন্স লিগের আশা জিইয়ে রাখলো ম্যান ইউ

এখনও অবধি যা বোঝা যাচ্ছে, ধোনির জন্মদিন জুলাইয়ের ৭ তারিখেই গানটি রিলিজ করতে চলেছেন ডোয়েইন ব্রাভো। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে যাবতীয় আপডেট শেয়ার করবেন বলে জানিয়েছেন ব্রাভো। নিজের ইনস্টাগ্রাম থেকে এরমধ্যেই তিনি যে ৭ তারিখে গানটি রিলিজ করতে পারেন এই কথা জানিয়ে দিয়েছেন। 

আরও পড়ুনঃ৩৩ পাউন্ডের কেক,৩৩ রকমের মিষ্টি সমাহারে 'মেসি মহলে' পালিত হল এলএমটেনের জন্মদিন

আরও পড়ুনঃ৩৩ এ পা লিও মেসির, দেখে নিন এলএমটেনের কেরিয়ারের সেরা ১০ পারফরমেন্স

ব্রাভোর জানিয়েছেন অনেক দিন ধরেই প্রাক্তন ভারতীয় অধিনায়কের জন্য বিশেষ কিছু করার ইচ্ছে ছিল তার। তার মতে সিএসকে-এর অধিনায়কের পরামর্শ শুধুমাত্র কিছু ভারতীয় ক্রিকেটারই নয়, বিশ্বের বেশ কয়েকজন ক্রিকেটারের কেরিয়ার গঠনে উল্লেখযোগ্য ভূমিকা নিয়েছে। ২০১১ থেকে চেন্নাই সুপার কিংসে ধোনির নেতৃত্বে খেলছেন ব্রাভো। তার পারফরম্যান্স চেন্নাইকে অনেক ম্যাচ জিততে সাহায্য করেছে।