Asianet News BanglaAsianet News Bangla

ICC T20 World Cup 2021, টিম ইন্ডিয়ার মেন্টর হওয়ার জন্য কত টাকা নিচ্ছেন ধোনি, জানলে অবাক হবেন

১৭ অক্টোবর থেকে শুরু আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১ (ICC T20 World Cup)। বিশ্বকাপে টিম ইন্ডিয়ায় (Team Indi) মেন্টরের ভূমিকায় দেখা যাবে এমএস ধোনিকে (MS Dhoni)। তবে এই পদের জন্য কত টাকা নিচ্ছেন ধোনি তা জানার কৌতুহল সকলের মধ্যে। এবার তার রহস্যভেদ করলেন বিসিসিআই (BCCI) সচিব জয় শাহ (Joy Shah)।
 

MS Dhoni wont charge any money for mentoring Indian team in ICC T20 World Cup 2021 spb
Author
Kolkata, First Published Oct 13, 2021, 6:57 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আসন্ন টি২০বিশ্বকাপ দল ঘোষণা করার সময় বিসিসআইয়ের তরফ থেকে সব থেকে বড় চমকটা ছিল মহেন্দ্র সিং ধোনির নাম ঘোষণা। বিরাট-রোহিতদের বিশ্বকাপ দলে মেন্টরের ভূমিকায় ঘোষণা করা হয়েছিল প্রাক্তন দুটি বিশ্বকাপ জয়ী অধিনায়কের নাম। ধোনি তার অভিজ্ঞতা দলের সঙ্গে ভাগ করে নিতে ও টিম ইন্ডিয়াকে বিশ্বকাপ জয়ের লক্ষ্যে সাহায্য করতেই এমন সিদ্ধান্ত নিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। জয় শাহ, সৌরভদের পক্ষ থেকে এমন প্রস্তাব ফিরিয়ে দিতে পারেননি ধোনি।

MS Dhoni wont charge any money for mentoring Indian team in ICC T20 World Cup 2021 spb

মেন্টরের ভূমিকায় ভারতীয় দলে ধোনির প্রত্যাবর্তনের খবরে খুশি ক্রিকেট প্রেমিরা। তবে অনেকেরই জানার কৌতুহল ছিল টিম ইন্ডিয়ার মেন্টরের দায়িত্ব পালন করার জন্য কত টাকা নিচ্ছে এমএস ধোনি। তবে এত দিন সেই বিষয়ে কোনও তথ্য সামনে আসেনি। এবার বোর্ড সচিব জয় শাহ নিজেই জানিয়ে দিলেন ধোনির পারশ্রমিকের বিষয়ে। যা জানলে সত্যিই অবাক হবেন আপনিও। আদতে টি২০ বিশ্বকাপ দলে মেন্টরিং করার জন্য এক টাকাও নিচ্ছেন না ধোনি। জয় শাহ জানিয়েছেন,'ধোনি ভারতীয় দলের সঙ্গে কাজ করার জন্য পারিশ্রমিক হিসেবে একটি টাকাও নিচ্ছে না। এমনিতেই দায়িত্ব নেওয়ায় আমরা ওর প্রতি কৃতজ্ঞ। তার উপর ধোনি একটা টাকাও নিচ্ছে না।'

MS Dhoni wont charge any money for mentoring Indian team in ICC T20 World Cup 2021 spb

প্রসঙ্গত, টি২০ বিশ্বকাপে ভারতের অভিযান শুরু হচ্ছে ২৪ অক্টোবর থেকে। প্রথম ম্যাচেই চিরপ্রতীদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে নামবে টিম ইন্ডিয়া। যেই ম্য়াচকে ঘিরে ইতিমধ্যেই তুঙ্গে উত্তেজনা ও উন্মাদনার পারদ। তবে এই মুহূর্তে এমএস ধোনির পাখির চোখ চতুর্থবার আইপিএল ট্রফি জয়। ইতিমধ্যেই প্রথম প্লে অফে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে ফাইনালের টিকিট পাকা করে ফেলেছে চেন্নাই সুপার কিংস। আরও একবার আইপিএলের মঞ্চে দলকে সেরা করতে বদ্ধপরিকর মাহি।

Follow Us:
Download App:
  • android
  • ios