তাঁর অবসর নিয়ে জল্পনার শেষ নেই। বোর্ড সভাপতির পদে বসার পর নির্বাচক ও অধিনায়কের সঙ্গে ধোনিকে নিয়ে কথা বলেছেন সৌরভ। বাংলাদেশের বিরুদ্ধে দল নির্বাচন করার পর নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ কার্যত ধোনির অবসর নিয়ে জল্পনা আপাতত উড়িয়ে দিয়েছেন। তবে মাহি মাঠে না নামা পর্যন্ত এই জল্পনা যে চলবে সেটা আর বলার অপেক্ষা রাখে না। তবে এসবকে কোনও দিনই পাত্তা দেন না দুটি বিশ্বকাপ জয়ী প্রাক্তন  ভারত অধিনায়ক। পরিবারের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত তিনি। সম্প্রতি সামনে এল ধোনি ও তাঁর মেয়ে জিভার একটি ভিডিও। 

আরও পড়ুন - বোর্ড সভাপতি সৌরভকে শুভেচ্ছা টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রীর

জিভার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পাওয়ে গেছে নতুন ভিডিও। যেখানে দেখা যাচ্ছে ধোনির কাঁধ ম্যাসাজ করে দিচ্ছেন জিভা। ধোনির কন্যার এই সোশ্যাল মিডিও অ্যাকাউন্টটি চালান ধোনি ও তাঁর স্ত্রী সাক্ষী। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ZIVA SINGH DHONI (@ziva_singh_dhoni) on Oct 24, 2019 at 5:19am PDT

 

আরও পড়ুন - সৌরভ, কোহলির যুগলবন্দিতে এবার ভারতে শুরু হবে দিন রাতের পিঙ্ক বল টেস্ট


দিন কয়েক আগেই ধোনি নিজের ইস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছিলেন। সেই ভিডিওতে দেখা যায় বাবাকে গাড়ি পরিস্কার করতে সাহায্য করছেন জিভা। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A little help always goes a long way specially when u realise it’s a big vehicle

A post shared by M S Dhoni (@mahi7781) on Oct 24, 2019 at 3:02am PDT


পরপর এই দুটি ভিডিও দেখে অনেকেই বলছেন গাড়ি পরিস্কার করে ধোনির কাঁধে ব্যথা। তাই মাহির কাঁধ ম্যাজাস করে দিচ্ছেন জিভা। টিম ইন্ডিয়ার বিশ্বকাপ অভিয়ানের পর থেকে আর ক্রিকেট মাঠে দেখা যায়নি ধোনির। তাই মাঝে মাঝে পাওয়া এই সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই ধোনিকে দেখার ইচ্ছে পূরণ করছেন ভক্তরা। আর অপেক্ষা করছেন টিম ইন্ডিয়ার সাত নম্বর জার্সি পরে আবার কবে মাহিকে মাঠে দেখার। 

আরও পড়ুন - শোকজ নোটিস শাকিব আল হাসানকে, নেওয়া হতে পারে কড়া আইনি ব্যবস্থা