Asianet News BanglaAsianet News Bangla

কেন মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম একাদশে সুযোগ পাননি সচিন তেন্ডুলকরের ছেলে, কারণ জানালেন দলের বোলিং কোচ

২০২১ -এর পর আইপিএল ২০২২ (IPL 2022) পরপর দুবছর মুম্বই ইন্ডিয়ান্স দলে থাকলেও অভিষেক হয়নি সচিন তেন্ডুলকরের (Sachin Tendukar) পুত্র অর্জুন তেন্ডুলকরের (Arjun Tendulkar)। এবার দলের বোলিং কোচ শেন বন্ড (Shane Bond)জানালেন কেন সুযোগ পাননি সচিন পুত্র। 
 

Mumbai Indians bowling coach Shane Bond explains why Arjun Tendulkar did not make his debut in IPL 2022 spb
Author
Kolkata, First Published Jun 3, 2022, 3:21 PM IST

২০২১ সালে আইপিএলের মিনি নিলামে সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকরকে দলে নিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। ২০ লক্ষ টাকা বেস প্রাইজে ৫ বারের আইপিএল জয়ী দলে সুযোগ পেয়েছিলেন সচিন পুত্র। সেবার আইপিএলে একটিও ম্যাচে দলে সুযোগ পাননি অর্জুন তেন্ডুলর। আইপিএল ২০২২-এ  মেগা নিলামে ফের তাকে দলে নেয় মুম্বই। দাম বৃদ্ধি পায় ১০ লক্ষ্য টাকা। এবারের আইপএল  আইপিএলের ইতিহাসে মুম্বই ইন্ডিয়ান্সের সবথেকে খারাপ মরসুম। ১০টি ম্যাচে মধ্যে ৪টি জিতে লিগ টেবিলের শেষে থাকে রোহিত শর্মার দল। প্রতিযোগিতা থেকে ছিটকে যাওয়ার পর শেষ কয়েকটি ম্যাচের মধ্যে একটিতে অত্যন্ত অর্জুনের অভিষেক হবে ধরে নিয়েছিলেন অনেকেই। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি। কী কারণে একটিও ম্যাচে প্রথম একাদে জায়গা পেলেন মা অর্জুন তেন্ডুলকর, সে বিষয়ে এবার মুখ খুললেন মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং কোচ শেন বন্ড।

Mumbai Indians bowling coach Shane Bond explains why Arjun Tendulkar did not make his debut in IPL 2022 spb

দল অনেক আগেই প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছে। সেখানে একটি ম্যাচে কী অর্জুনকে সুযোগ দেওয়া যেত না। এমন একাধিক প্রশ্ন আইপিএল শেষের পর থেকেউ ঘুরপাক খাচ্ছে ক্রিকেট মহলে। এই বিষয়ে এবার খোলাসা করে মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং কোচ শেন বন্ড বলেন,‘ওকে এখন আর একটু কাজ করতে হবে। আপনি যখন মুম্বই ইন্ডিয়ান্সের মতো একটি দলের হয়ে খেলছেন, তখন স্কোয়াডে বাছাই করা আলাদা জিনিস কিন্তু প্লেয়িং ইলেভেনে জায়গা পাওয়া আলাদা বিষয়। তার এখনও আরও কঠোর পরিশ্রম এবং উন্নতি দরকার।’অর্জুন তেন্ডুলকরকে নিয়ে বলতে গিয়ে শেন বন্ড আরও বলেন, ‘যখন আপনি এই স্তরে খেলছেন, তখন প্রত্যেককে সুযোগ দেওয়ার মধ্যে একটি সরু রেখা থাকে, তবে আপনাকে আপনার জায়গা অর্জন করতে হবে। দলে জায়গা পাওয়ার আগে অর্জুনকে তার ব্যাটিং এবং ফিল্ডিং নিয়ে কাজ করতে হবে। আশা করছি এই উন্নতির মধ্য দিয়েই তিনি একাদশে জায়গা করে নেবেন।’ 

Mumbai Indians bowling coach Shane Bond explains why Arjun Tendulkar did not make his debut in IPL 2022 spb

প্রসঙ্গত, এবার আইপিএলে দলে সুযোগ পাওয়ার বিষয়ে আশাবাদী ছিলেন অর্জুন তেন্ডুলকরও। সুযোগ না পেয়ে একটু হতাশও হয়ে পড়েন তিনি। সেই সময় তার পাশে দাঁড়ান বাবা সচিন তেন্ডুলকর ও বোন সারা তেন্ডুলকর। লড়াই চালিয়ে যাওয়ার ও হাল না ছাড়ার বার্তা দিয়েছিলেন সচিন  ও সারা। এবার  মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং কোচ শেন বন্ডও জানিয়ে দিলেন এখনও পুোরপুরি তৈরি নয় অর্জুন তেন্ডুলকর। এখন দেখার আগামি বছর মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে অর্জুন তেন্ডুলকরের অভিষেক হয় কি না। 

আরও পড়ুনঃমালা বদল সাত পাকে বাঁধা থেকে বিয়ের মেনু, দেখুন দীপক চাহার ও জয়া ভরদ্বাজের ওয়েডিং অ্যালবাম

আরও পড়ুনঃছোট পোষাকে ধরছে না স্তনযুগল, শরীরি মোচরে উষ্ণতার হাতছানি, চিনে নিন মেসির সতীর্থের বন্ধবীকে

Follow Us:
Download App:
  • android
  • ios