বিধ্বংসী ব্যাটিংয়ের জন্যই মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মার পোষাকি নাম 'হিটম্যান'। আন্তর্জাতিক ক্রিকেট হোক আর আইপিএল রোহিত শর্মার চওড়া ব্যাট কথা বলেছে সবসময়। কিন্তু রোহিত শর্মার বিধ্বংসী ইনিংস গেইল বা রাসেলের মতো মাসেল পাওয়ারের নয়। রোহিত বিশ্বাসী টেকনিক ও টাইমিংয়ে। ক্রিস গেইল বা আন্দ্রে রাসেলদের মাসেল পাওয়ারের মাধ্যমে মাঠ বা স্টেডিয়ামের বাইরে বল পাঠাতে অনেকবার দেখেছেন সকলে। কিন্তু এবার সেই কাজই অনায়াসে করলেন রোহিত শর্মা। শুধু টাইমিংয়ের উপর ভরসা করে।

আরও পড়ুনঃফুচকা বিক্রেতা থেকে আইপিএল তারকা, জানুন এই ক্রিকেটারের কাহিনি

আইপিএলের আগে আবুধাবিতে অনুশীলন করছে মুম্বই ইন্ডিয়ান্স দল। আর সেই অনুশীলন চলাকালীনই এমন কাণ্ড ঘটিয়েছেন রোহিত শর্মা। অনুশীলনে ব্য়াট করছিলেন মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক। সেই সময় এক স্পিনারকে স্টেপ আউট করে সোজা ছক্কা হাঁকান তিনি। আর সেই বল গিয়ে পড়ে সোজা মাঠের বাইরের রাস্তায় একটি বাসে।  মুম্বই ইন্ডিয়ান্স সেই ভিডিয়ো পোস্ট করেছে সোশ্যাল মিডিয়ায়। রোহিতের ৯৫ মিটারের লম্বা ছক্কা আদৌ ওই বাসটির জানালার কাঁচ ভেঙেছে কিনা তা বলা যাচ্ছে না। তবে রোহিতের বিশাল ছক্কা দেখে উচ্ছ্বসিত হন দলের অন্যান্য প্লেয়াররা। ছয়টি উপভোগ করেন খোদ রোহিত শর্মাও।

 

 

আরও পড়ুনঃকেন সেওয়াগকে 'জুতোপেটা' করেছিলেন তার মা, জানুন সেই কাহিনি

আরও পড়ুনঃকষা মাংসের প্রতি প্রেম, জিভের টানেই কলকাতায় আসতে চান ডেভিড বেকহ্যাম

রোহিত শর্মার এই বিশাল ছয় সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর ভাইরাল হতে বেশি সময় নেয়নি। আসন্ন আইপিএলে রোহিতের ব্যাট এইভাবেই কথা  বলার বিষয়ে আত্মবিশ্বাসী মুম্বই ইন্ডিয়ান্স সমর্থকরা। অধিনায়কের উপর ভরসা রাখছে গোটা দলও। শুধু রোহিতই নয়, অনুশীলনে চনমনে পুরো মুম্বই ইন্ডিয়ান্স পল্টন। তাই চ্যাম্পিয়নের শিরোপা ধরে রাখার জন্য আত্মবিশ্বাসী তারা। আগামি ১৯ তারিখ আইপিএলের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স।