Asianet News BanglaAsianet News Bangla

মরুদেশে কোন দল হবে আইপিএল চ্যাম্পিয়ন, ভবিষ্যদ্বাণী করলেন সুনীল গাভাসকর

  • ১৯ তারিখ শুরু হচ্ছে আইপিএল ২০২০
  • প্রথম ম্যাচে মুখোমুখি সিএসকে ও মুম্বই
  • আইপিএল চ্যাম্পিয়ন নিয়েও চলছে জল্পনা
  • নিজের পছন্দ বাছলেন সুনীল গাভাসকর
     
Mumbai Indians will be IPL champions this year, predicts Sunil Gavaskar spb
Author
Kolkata, First Published Sep 17, 2020, 7:45 PM IST

মাঝে মাত্র আর একটি দিন। তারপরই শুরু হতে চলেছে বহু প্রতিক্ষীত আইপিএল ২০২০। প্রথম ম্যাচে মুখোমুখি হতে চলেছে গতবারের চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্স ও রানার্সআপ দল চেন্নাই সুপার কিংস। আরব আমিরশাহিতে শেষ মুহূর্তের অনুশীলনে ব্যস্ত সবকটি দল। একইসঙ্গে যুদ্ধকালীন তৎপরতায় চলছে সুষ্ঠুভাবে আইপিএল আয়োজন করার কাজও। এরইমধ্যে চারিদিকে শুরু হয়ে গিয়েছে আইপিএল নিয়ে নানা আলোচনা, জল্পনা, কল্পনা। সাধারণ সমর্থক থেকে শুরু করে সকলেই করছেন তাদের মত করে নানা ভবিষ্যদ্বাণী।

Mumbai Indians will be IPL champions this year, predicts Sunil Gavaskar spb

আরও পড়ুনঃআইপিএলের ইতিহাসে কেকেআরের হয়ে সেরা ১০ রান সংগ্রহকারী কারা, দেখে নিন তালিকা

২০২০ সালে আইপিএল চ্যাম্পিয়ন কোল দল হবে, তা নিয়ে ভবিষদ্বাণী করছেন অনেকেই। এবার সেই তালিকায় নাম লেখালেন ভারতের কিংবদন্তী ব্যাটসম্যান সুনীল গাভাসকর। শুধু ভবিষ্যদ্বাণী করাই নয়, কার্যত যুক্তি দিয়ে বুঝিয়ে দিয়েছেন কেনও তার পছন্দের দল এই মরসুমে চ্যাম্পিয়ন হবে। গাভাসকর মতে এই মরসুমেও আইপিএল চ্যাম্পিয় হতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স দল। তিনি বলেছন,'মুম্বাই ইন্ডিয়ান্স চারবার আইপিএল জিতেছে, তারা জানে কঠিন সময়ে কীভাবে ম্যাচ করতে হয়। তাই আমার মনে হয় আবারও খেতাব জিততে মুম্বইয়ের এবারও কোনও সমস্যা হবে না। প্রথমতঃ অভিজ্ঞতা তাদের বড় শক্তি, আর দ্বিতীয়তঃ প্রতিভা এই দলটির অন্যতম অস্ত্র।'

Mumbai Indians will be IPL champions this year, predicts Sunil Gavaskar spb

আরও পড়ুনঃব্যাটিং,বোলিং, ফিল্ডিং সবেতেই দরকার তার, জানুন তারকা ক্রিকেটারদের জুতোর ব্র্যান্ড ও দাম

দিন কয়েক আগে আইপিএলের সম্ভাব্য চ্যাম্পিয়ন নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন ইংল্যান্ডের প্রাক্তন তারকা ক্রিকেটার কেভিন পিটারসন। তিনি বাজি ধরেছেন এবছর আইপিএল চ্যাম্পিয়ন হতে চলেছে দিল্লি ক্যাপিটালস দল। দিল্লি দলের ভারসাম্যই তাদের প্রধান অস্ত্র বলে মনে হয়েছে কেপির। আর এবার মুম্বইকে পঞ্চমবারের জন্য ট্রফি জয়ের  দাবিদার বললেন সুনীল গাভাসকর। ফলে আইপিএল যে ইতিমধ্যেই জমে উঠেছে তা প্রাক্তন তারকাদের মত থেকেই স্পষ্ট।

আরও পড়ুনঃআইপিএলে সঞ্চালিকার ভূমিকায় বিশ্বখ্যাত নেরোলি মেডোজ, উড়তে চলেছে ক্রিকেট প্রেমিদের রাতের ঘুম

Follow Us:
Download App:
  • android
  • ios