Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, MI vs SRH-মুম্বই টস জেতায় উদ্বেগ বাড়ল কলকাতার, অসাধ্য সাধন করার লক্ষ্যে রোহিত ব্রিগেড

আইপিএল ২০২১-এ (IPL 2021) মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। এই ম্য়াচের উপর নজর কলকাতা নাইট রাইডার্সেরও (Kolkata Knight Ridrers)। টসে ভাগ্য  সাথ দিল মুম্বইয়ের। বড় রান করার লক্ষ্যে রোহিত শর্মার (Rohit Sharma)দল।
 

Mumbai Indians won the toss agaisnt SRH and decided to field fisrt in IPL 2021 at UAE spb
Author
Kolkata, First Published Oct 8, 2021, 7:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আজ আইপিএলের মহা গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদ। কারণ এই ম্য়াচেই ফলাফলের উপর নির্ভর করছে কলকাতা নাইটরাইডার্স ও মুম্বই ইন্ডিয়ান্সের শেষ চারে ওঠার অঙ্ক। যদিও মুম্বইয়ের পক্ষ রাস্তাটা  খুবই কঠিন। অঙ্কের হিসাব বলছে,  মুম্বই ইন্ডিয়ান্স-এর প্লেঅফে যোগ্যতা অর্জনের সম্ভাবনা এই মুহূর্তে এতটাই কম, যে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা তা করে দেখাতে পারলে সেটা হবে একটা মিরাকল। কেকেআর-এর নেট রান রেট-কে অতিক্রম করতে গেলে রোহিত শর্মাদের প্রথমে ব্যাট করে ২০০ রানের বেশি লক্ষ্যমাত্রা দিতে হবে। তারপর সানরাইজার্স হায়দরাবাদকে প্রায় ১৭১ রানে পরাজিত করতে হবে। 

তবে শুরুতে কিছুটা ভাগ্য সাথ দিল মুম্বই ইন্ডিয়ান্সের। কারণ এইন ম্যাচে মুম্বইয়ের কাছে টসও খুব গুরুত্বপূর্ণ বিষয়। রোহিত শর্মা টসে হেরে যান এবং এসআরএইচ অধিনায়ক কেন উইলিয়ামসন আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন, সেই ক্ষেত্রে ব্যাটে-বলে খটাখটি শুরুর আগেই প্লেঅফের দৌড় থেকে ছিটকে যাবে ৫বারের আইপিএল চ্যাম্পিয়নরা। কারণ, রান তাড়া করে যত দ্রুই তারা জিতুক, কোনও ভাবেই কেকেআর-এর নেট রানরেট টপকানো সম্ভব নয় মুম্বইয়ের। তবে এদিন টস জেতেন রোহিত শর্মা। আর স্বভাবতই টস দিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন তিনি। কার্যত অসম্ভব হলেও, মুম্বই দল শেষ চেষ্টা করতে প্রস্তুত বলে জানান রোহিত শর্মা।

 

 

আজকের ম্য়াচে মুম্বই ইন্ডিয়ান্স দলের প্রথম একাদশের ব্যাটিং লাইনআপে রয়েছে রোহিত শর্মা, ইশান কিষান, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া। দলে অলরাউন্ডারের ভূমিকায় রয়েছেন কায়রন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, জিমি নিশাম। বোলিং লাইনআপে রয়েছে ন্য়াথান কুল্টারনাইল, পিযুষ চাওলা, জসপ্রীত বুমরা, ট্রেন্ট বোল্ট।  

 

 

অপরদিকে, হায়দরাবাদ দলে আজকের ম্য়াচে খেলছেন না কেন উইলিয়ামসন। অধিনায়কত্ব করছেন মনীশ পাণ্ডে। দলের ব্য়াটিং লাইনআপে রয়েছেন জেসন রয়, অভিষেক শর্মা, মনীশ পাণ্ডে, প্রিয়ম গর্গ, আবদুল সামাদ ও ঋদ্ধিমান সাহা। দলে অলরাউন্ডারের ভূমিকায় রয়েছে মহম্মদ নবি ও জেসন হোল্ডার। এছাড়া বোলিং লাইনআপে রয়েছে রাশিদ খান, উমরান মালিক, সিদ্ধার্থ কল।

Follow Us:
Download App:
  • android
  • ios