একজন ব্যস্ত থাকতেন ক্রিকেট নিয়ে। অপর জন ব্যস্ত সিনেমার শুটিংয়ে। খেলা ও কাজের চাপে একসঙ্গে টানা অনেক দিন কাটানোর সুযোগ হয়নি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলি অভিনেত্রী অনুষ্কা শর্মার। কিন্তু করোনা ভাইরাসের জেরে দেশ জুড়ে লকডাউন সেই সুযোগ এনে দেয় এই সেলেব দম্পতিকে। লকডাউনে তাদের সম্পর্কের মিষ্টতা ও ভালবাসা যে অন্য মাত্রায় পৌছেছে তার আভাস সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বারবার পেয়েছেন বিরুষ্কার ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় তাদেল একসঙ্গে কাটানোর একাধিক মুহূর্তের ছবি শেয়ার করেছেন বিরাট ও অনুষ্কা। যেখান থেকেই প্রনমাণিত তাদের সম্পর্ক কতটা নিবিড়। কিন্তু গোটা লকডাউন পর্বে দুজনে অসংখ্য মুহূর্ত কাটালেও, কোনটি বিরাট কোহলিক কাছে সব থেকে বেশি প্রিয় এবার তারই হদিশ দিলেন ভারত অধিনায়ক।

আরও পড়ুনঃ২০০৮ সিডনি টেস্টে ভুলের জন্য আম্পায়ার স্টিভ বাকনারকে কার্যত ধুইয়ে দিলেন ইরফান পাঠান

সম্প্রতি বিসিসিআই টিভিতে এক লাইভ সেশনে ভারতীয় ক্রিকেট দলের সদস্য মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে এক লাইভ সেশনে যোগ দিয়েছিলেন বিরাট কোহলি। সেখানেই মায়াঙ্ক বিরাটের কাছে জানতে চান লকডাউনে অনুষ্কার সঙ্গে কাটানো সবথেকে স্পেশাল মুহূর্ত কোনটা। তখন বিরাট জানান,জীবনে প্রথমবার কেক তৈরির স্মৃতি তিনি কখনও ভুলবেন না। কোহলি বলেন, 'অনুষ্কার জন্মদিনে জীবনে প্রথমবার আমি কেক বানাই। যেহেতু আগে কখনও আমি কেক তৈরি করিনি, তাই এটা আমার সেরা কোয়ারান্টাইন মুহূর্ত। আসলে প্রথম বারের চেষ্টাতেই খুব ভালো তৈরি হয় কেকটি এবং আমার সব সময় মনে থাকবে যে, অনুষ্কা বলেছিল ওর ভীষণ ভালো লেগেছে ওটা। কোয়ারান্টাই পর্বে এটা আমার অসাধারণ স্মৃতি।'

 

 

আরও পড়ুনঃফিট ও ফর্মে থাকলে কেনও খেলা ছাড়বেন ধোনি, প্রশ্ন গম্ভীর

আরও পড়ুনঃঘোষিত হয়েছে আইপিএলের দিন, গর্জনের অপেক্ষায় মহেন্দ্র 'সিংহ' ধোনি

এই প্রথম নয়, এর আগেও একাধিকবার বিরাট কোহলি জানিয়েছেন গোটা লকডাউন পর্বটা স্ত্রী অনুষ্কার সঙ্গে খুব ভালভাবে কাটিয়েছেন তিনি। আরও অনেক কাছে এসেছেন তারা। এর আগে লকডাউনে কেভিন পিটারসেনের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে কথা বলার সময়েও কোহলি জানিয়েছিলেন যে, তিনি কোয়ারান্টাইনের সময়টা রীতিমতো উপভোগ করছেন। তবে অনুষ্কাকে নিজের হাতে কেক বানিয়ে খায়ানোর কথা বেশ মবে ধরেছে বিরাট-অনুষ্কা ভক্ত ও নেটাগরিকদের। আগামী জীবনের জন্য সেলেব এই দম্পতিকে শুভেচ্ছাও জানিয়েছেন সকলে।