বৃহস্পতিবরাই সামনে এসেছিল প্রাক্তন জাতীয় ক্রিকেটার ফারুখ ইঞ্জিনিয়রের বক্তব্য। জাতীয় দলের বর্তমান নির্বাচকদের এক হাতি নিয়ে ফারুখ বলেছিলেন, বিশ্বকাপের সময় এক জাতীয় নির্বাচককে তিনি দেখেছেন অনুষ্কা শর্মার জন্য চায়ের কাপ নিয়ে আসতে। মুহুর্তে ছড়িয়ে পরেছিল প্রাক্তন উইকেট কিপারের সেই উক্তি। ফারুখের উক্তি সামনে আসার পর নিজের টুইটার অ্যাকাউন্টে কড়া প্রতিক্রিয়া দিয়েছিলেন অনুষ্কা। গোটা ঘটনাটাই মিথ্যে বলে উল্লেখ করেছিলেন তিনি। প্রশ্ন তুলেছিলেন, জাতীয় নির্বাচকদের যোগ্যতা বোঝাতে গিয়ে কেন তাঁর নাম টেনে আনা হচ্ছে? বিরাট পত্নীর সেই পোস্টও ভাইরাল হয়ে যায় অল্প সময়েই। 

আরও পড়ুন - রবি শাস্ত্রীর দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিলেন সৌরভ

 

 

কিছুটা চাপে পরেই এবার নিজের অবস্থান বদল করলেন প্রাক্তন জাতীয় ক্রিকেটার ফারুখ ইঞ্জিনিয়ার। একটি টিভি চ্যানেলকে দেওয়া ইন্টারভিউতে প্রাক্তন ক্রিকেটার বলেছেন, ‘ অনুষ্কা খুব মিষ্টি মেয়ে, গোটা বিষয়ে ওকে টেনে আনা হয়েছে। আমার কোনও উদ্দেশ্য ছিল না ওকে ছোট করার। আমি মজার ছলেই আমি সেই উক্তি করেছিলাম। বিরাট একজন ভাল অধিনায়ক, রবি শাস্ত্রী ভাল কোচ। বিষয়টি তিল কে তাল করা হয়েছে। অনুষ্কার সঙ্গে দেখা হলে আমি ওর কাছে ক্ষমা চেয়ে নেব। আমি একজন মহিলার আবেগে আঘাত করতে চাইনি। আমার নিজের মেয়ে আছে। অনুষ্কাও আমার মেয়ের মত। গোটা বিষেয় অনুষ্কার নাম জরানো হচ্ছে, যেখানে ওর কোনও দোষ নেই।’

আরও পড়ুন - ক্রিকেটে করিনা কাপুর, অস্ট্রেলিয়ায় টি২০ বিশ্বকাপ ট্রফি হাতে বলিউড অভিনেত্রী

ফারুখের এই উক্তির পর একটাই প্রশ্ন উঠছে? অনুষ্কার নাম কে জড়িয়ে ফেললো? কারণ জাতীয় নির্বাচকদের নিয়ে উক্তি করতে গিয়ে তিনিই যে অনুষ্কার নাম টেনে এনেছেন। ভারতীয় নির্বাচকদের মিকি মাউস নির্বাচক কমিটি বলেছেন। প্রাক্তন ক্রিকেটার বলেছিলেন তিনি দল নির্বাচনে বিরাটের কথাই শেষ কথা। নির্বাচকদের কাজটা খুব সহজ। তাহলে এখন যে চাপে পরে তিনিই ভোল বদল করছেন। তাই অনুষ্কাকে নিয়ে নিজের মন্তব্যের যুক্তি দিয়ে গিয়ে বিরাটের প্রসংশাও করছেন। 

আরও পড়ুন - বিশ্রামে বিরাট , অধিনায়ক রোহিত শর্মার রংবাজি ভারতীয় দলে