করোনায় ফলে বিশ্ব জুড়ে দেখা দিয়েছে আর্থিক মন্দা। যা চিন্তা বাড়িয়েছে সব দেশের প্রশাসনের। আমাদের দেশের আর্থিক অবস্থা চাঙ্গা করতেও পথ নির্দেশ দিয়েছেন প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী। দেশি দিনিসের উপর বেশি ভরসা রাখতে বলেছেন প্রধানমন্ত্রী। তাহলেই বিদেশি দ্রব্যের থেকে দেশি দ্রব্যের উৎপাদন ও বিক্রি বাড়বে। একইসঙ্গে দেশের টাকা বাইরে না গিয়ে থাকবে দেশেই। তবেই দেশের টাকা দেশের মানুষের হাতে থাকবে। যারফলে দেশের অর্থনীতি হাল ফিরবে।

আরও পড়ুনঃনিজের কেরিয়ারের সাফল্যের রহস্য হার্দিক পাণ্ডিয়াকে জানালেন বিরাট কোহলি

প্রধানমন্ত্রীর এই নির্দেশ হয়তো অক্ষরে অক্ষরে মেনে নিয়েছেন ভারতীয় ক্রিকেটার শিখর ধওয়ান। দেশি স্টাইল তার বরাবরই পছন্দ। লুকসেও রয়েছে তার দেশি ভাব। এবার বাড়িতে দুই দেশি অতিথি এনে সকলকে সুখবর দিলেন গব্বর। শিখর ধাওয়ান টুইটারে দুটি ছবি পোস্ট করেছেন। সেখানে দুটি দেশি কুকুরের সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে। সঙ্গে রয়েছে শিখরের ছেলে জোরাবরও। শিখর জানিয়েছেন, তিনি ওই দুটি কুকুরকে দত্তক নিয়েছেন। ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় শিখর ধাওয়ান লিখছেন,স্লয়ে ও ভেলেনটাইন আমাদের পরিবারের নতুন দুই সদস্য। ওদের দুজনকে আজই দত্তক নিলাম।

আরও পড়ুনঃফের এক বিরল প্রতিভার খোঁজ সেওয়াগের,৫ বছরের বাচ্চা চালাচ্ছে জেসিবি, ভাইরাল ভিডিও

আরও পড়ুনঃপাকিস্তান অধিনায়ক বাবর আজমকে 'খুনের' হুমকি দিলেন সানিয়া মির্জা

শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে পরিবারে নতুন অতিথিদের পেয়ে বেশ আনন্দেই রয়েছে ধওয়ান পরিবার। শিখর ধওয়ান একটি কুকুরের গায়ে হাত বোলাচ্ছেন। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে ধাওয়ান তাঁর ছেলে জোরাবরের সঙ্গে বাড়ির দুই নতুন সদস্যকে নিয়ে রয়েছেন।  লকডাউনের প্রথম থেকেই পরিবারের সঙ্গে বেশ খোশমেজাজে রয়েছেন গব্বর। মজার মজার ভিডিও শেয়ার করেছেন ভারতীয় তারকা ওপেনার। এবার পরিবারের নতুন অতিথিদের নিয়ে আরও মজাতেই সময় কাটবে বলে আশাবীদ গব্বর। বিদেশি কুকুরের বদলে দুই দেশি কুকুর নেওয়ায় শিখরের ভূমিকাকে কুর্ণিশ জানিয়েছেন অনেকেই।