Asianet News Bangla

আবার কনফ্লিক্ট অব ইন্টারেস্ট প্রশ্ন, রাহুল দ্রাবিড়কে দ্বিতীয় বার দিতে হবে হাজিরা

  • কনফ্লিক্ট অব ইন্টারেস্ট প্রশ্নে আবার রাহুলের হাজিরা
  • ১২ নভেম্বর হাজিরার নির্দেশ প্রাক্তন অধিনায়ককে
  • নির্দেশ দিলেন বোর্ডের এথিক্স অফিসার ডিকে জৈন
  • ক্ষুব্ধ ভারতীয় ক্রিকেট মহল
Once again Rahul Dravid asks to depose before BCCI ethics officer
Author
Kolkata, First Published Oct 31, 2019, 2:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতির আসনে বসেছেন প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। বুধবারই তিনি ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির প্রধান রাহুল দ্রাবিড়ের সঙ্গে বৈঠক করেছেন ভারতীয় ক্রিকেটের নতুন রূপরেখা তৈরির করার জন্য। সব দিক থেকে ভারতীয় ক্রিকেটে নতুন দিনের সূচনা হচ্ছে বলেই মনে করছিলেন ক্রিকেট বিশেষজ্ঞরা। কিন্তু এর মাঝেই আবার কনফ্লিক্ট অব ইন্টারেস্ট প্রশ্ন। আবার প্রাক্তন ভারত অধিনায়ক রাহুল দ্রাবিড়কে হাজিরার নির্দেশ দিলেন বোর্ডের এথিক্স অফিসার ডিকে জৈন। ১২ নভেম্বর রাহুলকে দেখা করতে বলা হয়েছে। 

আরও পড়ুন - মানসিক সমস্যা থেকে মুক্তি চান, ক্রিকেট থেকে ছুটি নিলেন ম্যাক্সওয়েল

এই খবর ছড়িয়ে পরতেই ভারতীয় ক্রিকেটে তুমুল ক্ষোভ তৈরি হয়েছে। কেন বারবার রাহুল দ্রাবিড়ের মত ক্রিকেটারকে এই বিষয়ে জেরার মুখে পরতে হচ্ছে? প্রশ্ন ভারতীয় ক্রিকেট মহলের। সভাপতির আসনে বসে সৌরভ বলেছিলেন কনফ্লিক্ট অব ইন্টারেস্টের নিয়মে বদল আনাটা জরুরি। রাহুল-সচিনের মত ক্রিকেটারকে কনফ্লিক্ট অব ইন্টারেস্টের প্রশ্নে আটকে রাখার পক্ষপাতি নন মহারাজ। তাঁর সাফ কথা বারবার এইব ধরনের সমস্যা তৈরি হলে প্রাক্তন ক্রিকেটাররা প্রশাসনে আসতে চাইবেন না। রাহুলের বিরুদ্ধে কনফ্লিক্ট অব ইন্টারেস্টের প্রশন ওঠার পরই সৌরভ টুইট করে বলেছিলেন ঈশ্বারই ভারতীয় ক্রিকেটের মঙ্গল করুন।

আরও পড়ুন - দিল্লিতে ম্যাচ হবে নির্দিষ্ট সূচি মেনেই, বলছেন বোর্ড সভাপতি সৌরভ

মধ্যপ্রদেশ ক্রিকেট সংস্থার এক সদস্যের অভিযোগের ভিত্তিতে এরবার রাহুলের সঙ্গে কথাও বলেছেন বোর্ডের এথিক্স অফিসার। সেই বৈঠক হয়েছিল মুম্বাইতে। এবার দ্বিতীয়বার ডাকা হল প্রাক্তন ভারত অধিনায়ককে। রাহিল বর্তমানে ন্যাশনাল ক্রিকেট অ্যাকেডেমির প্রধান। সৌরভের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ভারতীয় ক্রিকেটকে সাজিয়ে তোলার দায়িত্ব যাঁদের ওপর তারাই যদি লাঞ্ছিত হতে থাকেন তাহলে কি ভাবে এগিয়ে যাবে ভারতীয় ক্রিকেট, উঠছে সেই প্রশ্নই। সৌরভের নেতৃত্বে ভারতীয় বোর্ড আবার নিজের চেনা রাস্তায় ফেরার চেষ্টা করছে। এখন দেখার কত তারাতারি এই কনফ্লিক্ট অব ইন্টারেস্ট সমস্যার সমাধান করতে পারেন সৌরভরা। 

আরও পড়ুন - সৌরভ রাহুল বৈঠকে উঠে এল এনসিএর নয়া পরিকল্পনার হদিশ

Follow Us:
Download App:
  • android
  • ios