প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীরের ক্রিকেট কেরিয়ার শেষ করে দিয়েছেন পাকিস্তানের পেসারে মহম্মদ ইরফান। এমনটাই সোমবার গম্ভীরকে নিয়ে দাবি করলেন এই পাক পেস বোলার। নির্ধারিত ওভারের ম্যাচে টি২০ ও একদিনের আন্তর্জাতিক ফরম্যাটে পাকিস্তানের বিরুদ্ধে মহম্মদ ইরফানের গতিতে ৪ বার পরাস্ত হয়েছেন গম্ভীর। আর সেই কারণে এই সিরিজের পরই ভারতীয় দলে নিয়মিত জায়গা পাননি গম্ভীর এমনটাই দাবি করলেন ইরফান। পাকিস্তানের এক সংবাদ মাধ্যমকে গম্ভীরের বিরুদ্ধে এই আক্রমণ করেন ইরফান।

১৬০ পয়েন্ট নিয়ে শীর্ষে ভারতীয় দল, পেসারদের দরাজ সার্টিফিকেট দিচ্ছেন বিরাট

মহম্মদ ইরফানের দাবি অনুযায়ী তিনি বলনে, 'আমার বোলিংয়ের বিরুদ্ধে বেশ নরবরে দেখাতো ভারতীয় ব্যাটিং লাইন আপকে। পাশাপাশি আমি এমনটাও শুনেছি যে আমার গতি ও উঁচ্চতার কারণে বল দখতে পেতেন না ভারতীয় ব্যাটসম্যানরা। তাই আমাকে ভয় পেত ভারতীয় ব্যাটসম্যানরা।'

শেষ দিন জাদেজা সামি যুগলবন্দি, প্রথম টেস্টে দক্ষিণ আফ্রিকাকে হেলায় হারাল টিম ইন্ডিয়া

একই সঙ্গে গম্ভীরকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে পাকিস্তান পেসার ইরফান বলেন, 'ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর আমার চোখে চোখ রাখতে ভয় পেত। ২০১২ সালের সিরিজে আমি গম্ভীরকে সব মিলিয়ে ৪ বার আউট করেছি। আর সেই সিরিজের পর গম্ভীর অনিশ্চিত অবস্থায় পড়ে গিয়েছিল।' ইরফানের এই সাক্ষাতকারে গম্ভীরকে হঠাৎ করে মুখ খুলেছেন এই পেসার। কিছুদিন আগে বেশ কয়েকবার পাকিস্তানকে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করতে দেখা গিয়েছিল প্রাক্তন ভারতীয় ওপেনার গম্ভীরকে। আর সেই কারণেই মূলত সরাসরি এবার গম্ভীরকে আক্রমণ করলেন ইরফান। তবে এই বিষয় নিয়ে গম্ভীরকে আক্রমণ করলেও, এই সব বিষয় নিয়ে মাথা ঘামাতে নারাজ গম্ভীর ভক্তরা। গম্ভীরের রেকর্ড ও রানের গড় অনুযায়ী পাকিস্তান পেসারের এই সব কথা হাস্যকর বলে উড়িয়ে দিচ্ছে ভারতীয় ক্রিকেট প্রেমীরা।