Asianet News BanglaAsianet News Bangla

ICC T20 World Cup 2021, ম্যাচের আগে টিম ইন্ডিয়াকে সরাসরি হুঁশিয়ারী পাক অধিনায়কের

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এ (ICC T20 World Cup 2021) ভারতের অভিযান শুরু ২৪ অক্টোবর। প্রথম ম্য়াচে ভারতের প্রতিপক্ষ পাকিস্তান (Pakistan)।  ম্যাচের আগে বিরাট কোহলির (Virat Kohli) দলকে হুঁশিয়ারী দিয়ে রাখলেন পাক অধিনায়ক বাবর আজম (Babar Azam)।
 

Pakistan captain Babar Azam is confident to beat India in the ICC T20 World Cup 2021 spb
Author
Kolkata, First Published Oct 17, 2021, 5:49 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এখনও পর্যন্ত ৫০ ওভার ও ২০ ওভারের বিশ্বকাপে যতবার দেখা হয়েছে দুই চিরপ্রতীদ্বন্দ্বী প্রতিবেশী দেশের তাতে জয়ের স্বাদ পেয়েছে ভারত। ৫০ ওভারের বিশ্বকাপে মোট ৭ বার ও টি২০ বিশ্বকাপে (T20 World Cup) মোট ৫ বার অর্থাৎ আইসসিসি বিশ্বকাপে মোট ১২টি সাক্ষাতেও একবারও জিততে পারেনি পাকিস্তান। আগামি ২৪ তারিখ আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এ (T20 World Cup 2021) আরও একবার মুখোমুখি হবে দুই চিরপ্রতীদ্বন্দ্বী দেশ। ইতিমধ্যেই এই ম্য়াচ ঘিরে উন্মাদনা ও উত্তেজনার পারদ তুঙ্গে। ভারত বনাম পাকিস্তান (India vs Pakistan)ম্যাচের আগে বিরাট কোহলির (Virat Kohli)দলকে হুঁশিয়ারী দিয়ে রাখলেন পাক অধিনায়ক বাবর আজম (Babar Azam)।

Pakistan captain Babar Azam is confident to beat India in the ICC T20 World Cup 2021 spb

ভারতের বিরুদ্ধে বিশ্বকাপের মঞ্চে প্রথম জয় পেতে মরিয়া বাবর আজমের দল। ভারতীয় দলকে সাবধান করে বাবর আজম আগাম জানিয়ে দিলেন ২৪ তারিখে '২২ গজের যুদ্ধে' তারাই জিতবেন।  বাবার আজম বলেছেন,'অতীতে কি ঘটেছিল সেই নিয়ে ভাবছি না। আসন্ন ম্যাচের জন্যই মনোনিবেশ করছে তার দল। বর্তমানে গোটা ক্রিকেটবিশ্বের নজর ২৪শে অক্টোবরের ভারত-পাকিস্তান ম্যাচের দিকে। গত তিন-চার বছর ধরে আমরা আমিরশাহিতে খেলে আসছি। ওখানকার পরিবেশ আমাদের থেকে ভাল কেউ জানে না। উইকেট কী রকম হবে, সেটা আমাদের ব্যাটাররা খুব ভাল করে জানে। ফলে মানিয়ে নিতে সমস্যা হবে না। আমাকে যদি জিজ্ঞেস করেন, এখনই বলে দিতে পারি, আমরাই জিতব।'

Pakistan captain Babar Azam is confident to beat India in the ICC T20 World Cup 2021 spb

ভারতকে হারিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করতে পারলে যে দলের ছন্দটাই বদলে যাবে সেই কথাও বলেছেন বাবর আজম। এবং তার দল যে ভারত-পাক ম্যাচের নিতে পুরোপুরি প্রস্তুত তাও জানিয়ে দিয়েছেন পাক অধিনায়ক। বলেছেন, টপ্রত্যেক ম্যাচের চাপ কতটা, আমরা জানি। বিশেষ করে প্রথম ম্যাচটা। আশা করব ওই ম্যাচ আমরাই জিতব। আর ভারতকে হারিয়ে যদি শুরু করতে পারি, তা হলে আমরা যে ছন্দ পেয়ে যাব, তারপর আমাদের হারানো কঠিন হবে। যেকোনও প্রতিযোগিতা শুরুর আগে দলের আত্মবিশ্বাস কতটা, তার উপর অনেক কিছু নির্ভর করে। আমরা আত্মবিশ্বাসের তুঙ্গে আছি।' এছাড়া টি২০ বিশ্বকাপে যে তিনি ওপেন করবেন, সেই কথাও জানিয়ে দিয়েছেন বাবর আজম।

Pakistan captain Babar Azam is confident to beat India in the ICC T20 World Cup 2021 spb

অপরদিকে বিরাট কোহলির দলের লক্ষ্য বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের বিরুদ্ধে পরিসংখ্যানটা ১৩-০ করা। পাকিস্তান ম্যাচের আগে দুটি প্রস্তুতি ম্যাচকে যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। ভারত ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে ১৮ ও ২০ অক্টোবর দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে। ইতিমধ্যে ভারত-পাক ম্য়াচের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। আরও একবার বিশ্বকাপের মঞ্চে ভারত-পাকিস্তাবন দ্বৈরথ দেখার অপেক্ষায় বিশ্ব জুড়ে ক্রিকেট প্রেমিরা।

Follow Us:
Download App:
  • android
  • ios