Asianet News BanglaAsianet News Bangla

T20 WC 2021, PAK vs NZ-ফের টস জিতলেন বাবর আজম, নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ের আমন্ত্রণ পাক অধিনায়কের

আজ আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এল (ICC T20 World Cup 2021) আরও একটি মেগা ম্যাচ। মুখোমুখি পাকিস্তান ও নিউজিল্যান্ড (Pakistan vs New Zealand) । ভারতকে হারিয়ে আত্মবিশ্বাসী বাবর আজমের (Babar Azam) দল। অপরদিকে, জয় দিয়ে প্রতিযোগিতা শুরু করতে মরিয়া কেন উইলিয়ামসনের (Kane Williamson)দল। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত বাবর আজম।
 

Pakistan won the toss against New Zealand and decided to bowl first in icc t20 world cup 2021 spb
Author
Kolkata, First Published Oct 26, 2021, 7:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রথম ম্য়াচে ভারতীয় দলকে চূর্ণ করেছে পাকিস্তান দল।  বিশ্বকাপের ইতিহাসে ভারতের বিরুদ্ধে প্রথম জয় পেয়ে আত্মবিশ্বাসের তুঙ্গে রয়েছে বাবর আজমের দল। আজ আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এর সুপার ১২-এর দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি পাকিস্তান। একদিকে যেখানে দুরন্ত ফর্মে রয়েছে পাক দল, অপরদিকে সেখানে ছন্দের অভাবে ভুগছে কে উইলিয়ামসনেল দল। বাংলাদেশের বিরুদ্ধে টি২০ সিরিজে হারের পর বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচেও দুটিতেই হারের মুখ দেখতে হয়েছে কিউইদের। তবে জয় দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করতে মরিয়া নিউজিল্যান্ড। অপরদিকে টানা দ্বিতীয় জয়ের লক্ষ্যে আত্মবিশ্বাসী পাকিস্তান।

শারাজা ক্রিকেট স্টেডিয়ামে হতে চলেছে পাকিস্তান ও নিউজিল্যান্ডের মেগা ম্যাচ। মরুদেশে প্রতিটি ম্যাচেই টস খুব গুরুত্বপূর্ণ ফ্যাক্টর হয়ে উঠছে। বিশেষ করে শারজার ক্ষেত্রে টসের গুরুত্ব আরও একটু বেড়ে যায়। কারণ আইপিএল থেকে শুরু করে বিশ্বকাপ শারজার পিচের চরিত্র ভাবিয়েছে উভয় দলকেই। ভারতের বিরুদ্ধে ম্যাচেও টস ভাগ্য সাথ দিয়েছিল বাবর আজমের। এদিন নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্য়াচেও তার ব্যতিক্রম হল না। টস জিতে ফের বোলিংয়ের সিদ্ধান্ত নিলেন বাবর আজম। শাহিন আফ্রিদি, হাসান আলি, হারিস রউফ সনৃদ্ধ পেস অ্যাটাক ও শাদাব খান এবং ইমাদ ওয়াসিমের স্পিন অ্যাটাকের উপর ভরসা রেখে বিপক্ষকে কম রানে আটকে রেখে রান চেজ করতেই এমন সিদ্ধান্ত পাক অধিনায়কের।

আরও পড়ুনঃসম্পূর্ণ পাল্টে যেতে পারে প্রতিযোগিতা, ১০ দলের IPL-এ আসতে পারে একাধিক পরিবর্তন, জানুন বিস্তারিত

আরও পড়ুনঃT20 WC 2021- কার বউ বেশি গ্ল্যামারস ও হট, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটারদের স্ত্রীরা টক্কর দেন একে অপরকে, দেখুন ছবি

আরও পড়ুনঃT20 WC 2021 - দুরন্ত মার্করামও, দুরন্ত নখিয়া, দ্বিতীয় ম্যাচেও হারল ওয়েস্ট ইন্ডিজ

এদিনের ম্য়াচে নিউজিল্যান্ড দলের প্রথম একাদশের ব্যাটিং লাইনআপে রয়েছেন মার্টিন গাপটিল, ড্র্য়ায়াল মিচেল, কেন উইলিয়ামসন, ডেভন কনওয়ে, গ্লেন ফিলিপস। দলের মিডল অর্ডারে রয়েছেন জিমি নিশাম ও টিম সেইফার্ট। বোলিং লাইনআপে রয়েছেন মিচেল স্যান্টনার, টিম সাউদি, ইশ সোধি ও ট্রেন্ট বোল্ট। অপরদিকে, পাকিস্তান দলের প্রথম একাদশের ব্যাটিং লাইনআপে রয়েছেন বাবর আজম, মহম্মদ রিজওয়ান, ফকহার জামান, মহম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলি। অলরাউন্ডার হিসেবে খেলছেন ইমাদ ওয়াসিম ও শাদাব খান। বোলিং লাইনআপে রয়েছেন হাসান আলি, শাহিন আফ্রিদি ও হারিস রউফ।

Follow Us:
Download App:
  • android
  • ios