ভারতীয় ক্রিকেটের ভবিষ্যত হিসাবে অনেকেই এখন ধরছেন বরোদার উঠতি ক্রিকেটার হার্দিক পান্ডিয়াকে। নিজের জীবনে বেশ কিছু বাধা পেরিয়েই ভারতীয় দলের নীল জার্সিটি গায়ে তুলতে পেরেছেন এই ক্রিকেটার। ভারতীয় অলরাউন্ডার হিসাবে ইতিমধ্যেই বেশ কিছুটা বিশ্বাসও অর্জন করে ফেলেছেন এই ক্রিকেটার। তবে নিজের জীবনের ক্রিকেট কেরিয়ারের প্রথম অধ্যায়ে বেশ কিছুটা কঠিন সময় পেরিয়েই এসেছেন এই ক্রিকেটার। বাধা-বিপত্তি পেড়িয়ে নিজের স্বপ্ন পূরণের দিনে এখন আছেন ভারতের এই ক্রিকেটার। তবে নিজের অতীত এখনও ভুলতে পারেননি হার্দিক। আর সেই কথা নিজেই টুইট করে পোস্ট করলেন হার্দিক।

আরও পড়ুন, ভারতীয় দলের অনুশীলনে রাহুল দ্রাবিড়, টেস্ট সিরিজের প্রস্তুতি শুরু বুমরাদের


ভারতের হয়ে এতদিনে ১১টি টেস্ট ম্যাচ খেলে ফেলেছন এই ক্রিকেটার। একই সঙ্গে ৫৪টি একদিনর ম্যাচ ও ৩৯টি টি২০ ম্যাচ খেলে ফেলেছেন হার্দিক। সেই সঙ্গে নিজের স্বপ্ন পূরণও করে ফেলেছেন এই ক্রিকেটার। তবে নিজের পুরানো দিনের কথা ভেবে আজও নস্টালজিয়ায় ভসছেন হার্দিক। নিজের পুরানো দিনের একটি ছবি দিয়ে হার্দিক লেখেন, সেই সব দিনের কথা মনে পড়ে যাচ্ছে। যখন আমি ট্রাকে করে ঘরোয়া খেলা খেলতে যেতাম। এই সময়টা আমার জীবনকে অনেক কিছু শিখিয়েছে। দারুণ একটা সফর পার করে আজ স্বপ্ন পূরণ করেছি। তবে সেই সময়টা আজও স্মরণীয়। ক্রিকেট খেলাকে অনেক বেশি ভালোবাসি।


ছবিতে নিজের কিট ব্যাগ নিয়ে একটি ট্রাকের ওপর ছবি দিয়ে পোস্ট করেন পান্ডিয়া। নিজের ক্রিকেটের প্রতি প্রেম দেখিয়ে এই ছবি পোস্ট করেন হার্দিক। ভারতের হয়ে প্রথম টি২০ ম্যাচে অভিষেক ঘটেছিল পান্ডিয়ার। ২০১৬ সালের জানুয়ারি মাসে টি২০তে অভিষেক ঘটে তাঁর। পাশাপাশি সেই বছরের অক্টোবর মাসেই অভিষেক ঘটে ওডিআইতে। মাঝে মাঠের বাইরের এক বিতর্কে জড়িয়ে পড়লেও, এখন ধারাবাহিক ভাবেই ভারতের হয়ে পারফর্ম করছেন পান্ডিয়া।