করোনা ভাইরাস মোকাবিলায় দেশ জুড়ে লকডাউন কিছুটা শিথিল করা হলেও, তা পুরোপুরি উঠে যায়নি। কিন্তু চেন্নাইতে লকটাউনের বেশ কড়াকড়ি রয়েছে। করোনার জন্য চেন্নাইয়ে ১৯ জুন থেকে ১২ দিন ধরে তীব্র লকডাউন ঘোষণা করেছে তামিল নাড়ু সরকার৷ খুব প্রয়োজন ছাড়া সকলের ঘর থেকেও বেরোনো পর্যন্ত নিষেধ রয়েছে। নিয়ম ভাঙলে রয়েছে কড়া শাস্তির বিধানও। কিন্তু সেই নিয়মকে অমান্য করলনে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ক্রিকেটার তথা কোচ রবিন সিং। যার ফলে রবিন সিংয়ের গাড়ি আটক করার পাশপাশি করা হয় জরিমানা।

আরও পড়ুনঃমহামারীতে ক্রিকেটারদের নজরদারিতে রাখতে আসছে কোভিড ১৯ ওয়েলনেস অ্যাপ

লকডাউনে নিয়ম ভেঙে গাড়ি চালানোর অপধানে প্রাক্তন ভারতীয় বাঁ-হাতি ব্যাটসম্যানের ৫০০ টাকা জরিমানা ও গাড়ি বাজেয়াপ্ত করেছে চেন্নাই পুলিশ৷ চেন্নাই পুলিশের এক কর্তা জানিয়েছেন, রবিন শনিবার সকালে ইস্ট কোস্ট রোডে গাড়ি চালাচ্ছিলেন। তাঁর গাড়ি চালানোর বাধ্যতামূলক ই-পাস বা কোনও বৈধ কারণ ছিল না। রবিন তার গাড়িতে করে আদায়র থেকে চেন্নাইয়ের উত্তহান্দিতে সবজি কেনার উদেশ্যে যাত্রা করেছিলেন বলে অভিযোগ।তখনই রবিন সিংয়ের গাড়ি আটকায় পুলিস ও গাড়ি বাজিয়াপ্ত ও জরিমানা করে।

আরও পড়ুনঃঅভিষেকেই ৮০ বছর আগের রেকর্ড ভেঙে দিলেন 'মেক্সিকান মেসি'

আরও পড়ুনঃকেনও রাশিদ খানকে শেষ করে দিতে চেয়েছিলেন ক্রিস গেইল,জানালেন কেএল রাহুল

তবে ওই পুলিস আধিকারিক আরও জানিয়েছেন,যে রবিন সিংয়ের গাড়ি আটক করা হলেও তাঁর ব্যবহার খুব ভালো ছিল। তিনি অত্যন্ত বিনয়ী ছিলেন এবং কোনও তর্ক করেননি। পুলিসের তরফ থেকে যা আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে ,তা মেনে নিয়েছেন। একইসঙ্গে ভবিষ্যতে যাতে এরকম ঘটনা না ঘটে সে দিক থেকে তিনি সতর্ক থাকবেন বলেও জানিয়েছেন। কিন্তু দেশের প্রাক্তন ক্রিকেটার সব জেনেও কেনও এই ভুল করতে গেলেন তা নিয়ে উঠছে প্রশ্ন।