প্রথম ইনিংসে টপ অর্ডারের ব্যর্থতা ঢেকে দিয়েছিলেন চেতেশ্বর পূজারা এবং হনুমা বিহারী। তাদের দুজনের ব্যাটের ওপর ভর করে আড়াইশো রানের গন্ডি পেরিয়ে গিয়েছিল ভারত। বাকি ব্যাটসম্যানরা হতাশ করলেও হতাশ করলেন না বোলাররা। নিউজিল্যান্ড একাদশ ব্যাট করতে নেমে অল-আউট হয়ে যায় ২৩৫ রানে। নিউজিল্যান্ড একাদশের হয়ে সর্বোচ্চ রান করেন হেনরি কোপার।

 তিন দিনের প্র্যাকটিস ম্যাচের আজ দ্বিতীয় দিন। নিউজিল্যান্ড একাদশের দলের হয়ে সর্বোচ্চ হেনরি কোপার ৪০ রান  করেন। এছাড়াও রচিন রবিন্দ্র করেন ৩৪। প্র্যাকটিস ম্যাচে নিউজিল্যান্ড দলের অধিনায়ক মিচেল ৩২ এবং টম ব্রুস ৩১ রান করে। ভারতের প্রধান পেসাররা প্রত্যেকেই উইকেট পেয়েছেন। মহম্মদ সামি নিয়েছেন ৩ টি উইকেট। এছাড়া বাকি তিন পেসার যশপ্রীত বুমরা, উমেশ যাদব এবং নবাগত নভদীপ সাইনি প্রত্যেকেই দুটি করে উইকেট পেয়েছেন। 

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে কোন উইকেট না খুইয়ে মাত্র ৭ ওভারে ৫৯ রান তুলেছে ভারত। ভারতের হয়ে দ্বিতীয় ইনিংসেও ওপেন করেছেন পৃথ্বী শ এবং মায়াঙ্ক আগরওয়াল। প্রথম ইনিংসে তাদের রানসংখ্যা ছিল যথাক্রমে ০ এবং ১। দ্বিতীয় ইনিংসে অবশ্য সাবলীল দেখিয়েছে তাদের। শুরু থেকেই নিউজিল্যান্ড একাদশের বোলিংকে আক্রমণ করে খেলতে থাকেন তারা। টি টোয়েন্টির ঢঙে বোলারদের পেটাতে থাকেন তারা দুজনেই। দ্বিতীয় দিনের খেলা শেষে ভারতের লিড গিয়ে দাঁড়ায় ৮৭ রানে। ২৫ বল খেলে ৩৫ রান করেছেন পৃথ্বী। ১৭ বলে ২৩ রান করে অপরাজিত আছেন মায়াঙ্ক আগরওয়াল-ও।