Asianet News BanglaAsianet News Bangla

পিঙ্ক বল টেস্টে ভারতের হয়ে ওপেন করবেন কারা, ইঙ্গিত দিলেন আকাশ চোপড়া

  • ১৭ তারিখ থেকে শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ
  • টেস্ট সিরিজে ভারতের ওপেনার কারা হবে চলছে জল্পনা
  • মায়াঙ্কের পার্টনার পৃথ্বী না শুভমান সেই তা নিয়ে উঠেছে প্রশ্ন
  • প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া জানালেন নিজের মতামত
     
Prithvi Shaw and Mayank Agarwal will opened in first test against Australia, says Akash Chopra spb
Author
kolkata, First Published Dec 13, 2020, 2:06 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

১৭ তারিখ থেকে শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ। বর্ডার-গাভাসকর চ্রফির প্রথম ম্যাচে অ্যাডিলেডে দিন-রাতের পিঙ্ক বল টেস্টে মুখোমুখি হতে চলেছে দুই দল। ইতিমধ্যেই বরাবরের মত ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের আগে মাঠের বাইরের লড়াই 'বাকযুদ্ধ' শুরু হয়ে গিয়েছে। ফলে সিরিজে ঘিরে চড়তে শুরু করেছে উত্তেজনার পারদ। তবে চোট আঘাত জনিত সমস্যার কারণে দুই দলেরই টিম কম্বিনেশন কী হবে তাই নিয়ে চলছে জল্পনা। সিরিজ শুরুর আগে ভারতীয় দলের ওপেনিং জুটি কী হতে পারে তার কিছুটা আভাস দেওয়ার চেষ্টা করলেন প্রাক্তন ভারতীয় ওপেনার আকাশ চোপড়া।

Prithvi Shaw and Mayank Agarwal will opened in first test against Australia, says Akash Chopra spb

টেস্ট সিরিজে শিখর ধওয়ান দলে জায়গা না পাওয়ায় মায়াঙ্ক আগরওয়ালের পার্টনার কে হবেন তা নিয়ে চলছে জল্পনা। পৃথ্বী শ এগিয়ে থাকলেও, অনেকেই বলছেন শুভমান গিলও ওপেনার হিসেবে খুব একটা খারাপ পছন্দ হবে না। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়ে মনে করেন, মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে ওপেন করার সম্ভাবনা বেশি পৃথ্বী শ-য়ের। কারণ গোলাপী বলে যে অনুশীলন ম্যাচ চলছে তাতে মায়াঙ্কের সঙ্গে ওপেন করেছেন পৃথ্বী । তিন নম্বরে ব্যাট করতে এসেছেন শুভমান গিল। টেস্টে ওপেনিংয়ের অভিজ্ঞতা থাকার কারণেও, মায়াঙ্ক আগরওয়ালের পার্টনার হিসেবে এগিয়ে পৃথ্বি শ। আর অনুশীলন ম্য়াচে তিন নম্বরে ব্যাট করার সৌজন্য়ে নতুন বলে নিজেকে তৈরি করার সুযোগও পেয়েছেন শুভমান গিল।

Prithvi Shaw and Mayank Agarwal will opened in first test against Australia, says Akash Chopra spb

আকাশ চোপড়ে পৃথ্বী শ-কে এগিয়ে রাখলেও, অনুসীলন ম্য়াচে কিন্তু পৃথ্বীর থেকে বেশি রান করেছেন শুভমান। যেই তিন ব্যাটসম্যানকে ভারতীয় দলের ওপেনার হিসেবে ভাবা হচ্ছে তাদের মধ্যে মায়াঙ্ক আগরওয়াল অনুশীলন ম্যাচের দুই ইনিংসে করেছেন ২ ও ৬১, পৃথ্বি শ করেছে ৪০ ও ৩ এবং শুভমান গিল দুই ইনিংসেই ফর্মে থাকার ইঙ্গিত দিয়ে করেছেন ৪৩ ও ৬৫। ফলে অনুসীলন ম্য়াচে শুভমান গিলের পারফরমেন্স যে পৃথ্বীকে কড়া টক্কর দেবে তা বলাই যায়। ভারতীয় টিম ম্যানেজমেন্ট ভারতীয় দলের ওপেনার হিসেবে কাকে ভাবছেন তার উত্তর পাওয়া যাবে ১৭ ডিসেম্বর।

Follow Us:
Download App:
  • android
  • ios