১৩ মরসুম কেটে গেলেও আইপিএলের যেই দলগুলির কাছে এখনও ট্রফি অধরা রয়েছে, তাদের মধ্যে অন্যতম পঞ্জাব কিংস। ২০১৪ সালে ফাইনালে উঠলেও ট্রফি জয় সম্ভব হয়নি। তারপর থেকে শুধু ব্যর্থতাই সঙ্গী হয়েছে প্রীতি জিন্টার দলের। গতবার পর্যন্ত আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাব নামে খেলত এই দল। ভাগ্য ফেরাতে ২০২১ সালে আইপিএল নিলামের  আগে দলের নাম বদলে পঞ্জাব কিংস করা হয়েছে। এবার আইপিএলের আগে নতুন জার্সি সামনে আনলেন পঞ্জাবের দলটি।

 

 

এবার ২০২১ সালের আইপিএলে এই নতুন জার্সি পরে খেলতে দেখা যাবে কেএল রাহুল, মহম্মদ শামিদের। মঙ্গলবার এই নতুন জার্সির উদ্বোধন করা হয়। একইসহঙ্গে শেয়ার করা হয় সেই নতুন জার্সির ছবি ও ভিডিও। নতুন জার্সিতে লাল রঙের আধিক্য বেশি রয়েছে। এছাড়াও জার্সিতে সোনালী ডোরা কাটা  রয়েছে। হেলমেটের রঙও হবে সোনালি। এমন হেলমেট এর আগে কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর পরে খেলেছে। নেট দুনিয়ায় জার্সির উদ্বোধনের পর তা ইতিমধ্যেই পছন্দ করেছেন পঞ্জাব কিংসের সমর্থকরা।

 

 

গতবার আইপিএলে কেএল রাহুলের নেতৃত্বে প্রথম পর্ব জঘন্য পারফরমেন্সের পর দ্বিতীয় রাউন্ডে অনবদ্য কামব্যাক করেছিল পঞ্জাবের দল। একটুর জন্য শেষ চারে কোয়ালিফাই করতে পারনি রাহুল, শামি, ম্যাক্সওয়েলরা। তবে এবার দলেও আমুল পরিবর্তন এনেছে পঞ্জাব কিংস দলের টিম ম্যানেজমেন্ট। ডেভিড মালান, রিলে মারডিথ, মোসেস হেনরিকসের মত বিদেশিদের দলে নিয়েছে। এবার দেখার দলের নাম বদল, দলের প্লেয়ার বদল, জার্সি বদলের পর ভাগ্য বদল হয় কিনা পঞ্জাব কিংসের।