main body-
অস্ট্রেলিয়া সফরের শুরুটা ভালো হয়নি ভারতীয় দলের। প্রথম দুটি ওডিআই ম্যাচ হেরে ইতিমধ্যেই সিরিজ খোয়াতে হয়েছে বিরাট কোহলির দলকে। বুধবার সিরিজের শেষ ও নিয়মরার ম্যাচে নামবে টিম ইন্ডিয়া। তারপর রয়েছে টি ২০ সিরিজ। একদিকে যেখানে চাপের মধ্যে রয়েছে সীমিত ওভারের সিরিজের প্লেয়াররা, ঠিক অপরদিকে খানিকটা ফুরফুরে মেজাজে পাওয়া গেল ভারতীয় টেস্ট দলের প্লেয়ারদের। তেমনই একটি ছবি শেয়ার করলেন ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন। 

করোনার কারণে এবার ওডিআই, টি২০ ও টেস্টি তিন দলের সদস্যদেরই একসঙ্গে অস্ট্রেলিয়ায় নিয়ে গিয়েছে বিসিসিআই। এদের মধ্যে কয়েক জন প্লেয়াপ তাদের পরিবারকেও সঙ্গে নিয়ে গিয়েছে অস্ট্রেলিয়ায়। যেসকল ক্রিকেটাররা পরিবার নিয়ে আসন্ন বর্ডার-গাভাসকর টেস্ট সিরিজের জন্য প্রস্তুত হচ্ছেন টেস্ট দলের ক্রিকেটাররা। কিন্তু প্রস্তুতির মাঝেই সময় দিতে হচ্ছে পরিবারকেও। অশ্বিনের শেয়ার করা ছবিতে দেখা গেল সন্তানদের নিয়ে ঘুরতে বেরিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন, চেতেশ্বর পুজারা ও অজিঙ্কে রাহানে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ashwin (@rashwin99)

 

অশ্বিনের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিটি বেশ মনে ধরেছে নেটিজেনদের। যেখানে দেখা যাচ্ছে, ছবিতে দেখা যাচ্ছে  রাহান এবং পূজারা তাদের সন্তানদের পেরাম্বুলেটরে নিয়ে ঘুরছেন। আর তাঁদের পাশে দুই সন্তানকে নিয়ে দাঁড়িয়ে আশ্বিন। সঙ্গে পোষ্টটিতে লিখেছেন,"ফাদার্স ডে আউট, সঙ্গে বাচ্চারা।"এই মিষ্টি ছবিটি সোশ্যাল মিডিয়ায় রীতি মত ঝড় তুলেছে।