Asianet News BanglaAsianet News Bangla

“বিরাট কত রান করল, সেটা দেখছি না”, স্পষ্ট বার্তা কোচ দ্রাবিড়ের

 “টি-টোয়েন্টি ক্রিকেটে অল্প রানও বড় হয়ে যায়। আমরা চাই বিরাট ভালো খেলুক।” ভারতের প্রাক্তন অধিনায়কের পাশেই রইলেন বর্তমান কোচ রাহুল দ্রাবিড়।  

Rahul Dravid speaks on Virat Kohli playing in Asia Cup T20 2022 for India ANBSS
Author
First Published Sep 4, 2022, 8:36 AM IST

বিরাট কোহলি কত রান করলেন তা নিয়ে ভাবতে রাজি নন রাহুল দ্রাবিড়। সাংবাদিকদের কাছে ভারতীয় ক্রিকেট টিমের কোচ জানালেন যে, তিনি বিশেষ নজর দেবেন বিরাট রানটা কী ভাবে করল, তার উপর এবং সেই রান দলের কতটা কাজে লাগল। রবিবার এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে ভারত ম্যাচে নামার আগে সাংবাদিক বৈঠকে জানালেন রাহুল দ্রাবিড়।

দীর্ঘ দিন ধরে রান পাচ্ছিলেন না বিরাট কোহলি। এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে ভালো পারফরম্যান্স দিয়ে শুরু করলেও আউট হয়ে যান। হংকংয়ের বিরুদ্ধে ৫৯ রানে অপরাজিত থাকেন তিনি। কিন্তু, ইদানিং কালে বিরাটের স্ট্রাইক রেট বার বার চিন্তায় ফেলে দিচ্ছে ভারতীয় দলকে। দ্রাবিড় যদিও জানিয়ে দিয়েছেন, সে সব নিয়ে ভাবতে তিনি রাজি নন। ভারতের প্রাক্তন অধিনায়কের পাশে দাঁড়িয়ে রাহুল দ্রাবিড় বলেন, “বিশ্রামের পর ফিরে এসেছে বিরাট। খুব তরতাজা রয়েছে। এখানে আশা করি সব ম্যাচই খেলতে পারবে। মাঠে সময় কাটাতে হবে। আশা করছি ও রানে ফিরবে এবং এই প্রতিযোগিতায় ভালো ছন্দে খেলবে।”

বিরাটের রানে ফেরা নিয়ে ক্রিকেট ভক্তরা বেশ চিন্তা করলেও, দ্রাবিড় কিন্তু তা একেবারেই করছেন না। ভারতের কোচ জানিয়েছেন, “আমরা এটা দেখছি না বিরাট কত রান করল। সকলে বিরাটের পরিসংখ্যান নিয়ে ব্যস্ত। আমাদের কাছে সেটা নয়। আমরা দেখছি কোন সময়ে দাঁড়িয়ে ও রানটা করছে। সব সময় ৫০ বা ১০০ রানটা বড় নয়। টি-টোয়েন্টি ক্রিকেটে অল্প রানও বড় হয়ে যায়। আমরা চাই বিরাট ভালো খেলুক।”

আরও পড়ুন-
কানেই শুনতে পেলেন না রাজ্যপাল? হাওড়া পুর নির্বাচন নিয়ে সাংবাদিকদের প্রশ্নে মিলল না লা গণেশানের জবাব
চেনা ছন্দে ফিরলেন না বিরাট, পাকিস্তানের বিরুদ্ধে অল্প রানেই ব্যাক টু প্যাভিলিয়ন
বছরের পর বছর ধরে নাবালিকাদের ধর্ষণ! গ্রেফতার কর্ণাটকের মুরুগা মঠের আচার্য

Follow Us:
Download App:
  • android
  • ios