আইপিএলের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক হওয়ার সুবাদে তিনি এখন চিন্নাস্বামীর ঘরের ছেলে। আর শুক্রবার বিরাটরে অপশানাল প্র্যাকটিসে দেখা হয়ে গেল চিন্নাস্বামীর আরেক ঘরের ছেলের সঙ্গে, তিনি ভারতীয় ক্রিকেটের লেজেন্ড। প্রাক্তন জাতীয় অধিনায়ক ও বর্তমানে ন্যাশলান ক্রিকেট অ্যাকাডেমির প্রধান রাহুল দ্রাবিড় শুক্রবার হাজির হয়েছিলেন ভারতীয় দলের অনুশীলনে। বেশ কিছুটা সময় ক্রিকেটারদের সঙ্গে কাটালেন জ্যামি। অনুশীলনের ফাঁকে ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রীর সঙ্গে কুশল বিনিময় রহুলের। সেই ছবি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সেই ছবি টুইট করে লেখে, ‘যখন ভারতীয় ক্রিকেটের দুই লেজেন্ডের দেখা’

 

তিন ম্যাচের টি২০ সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে ধুয়ে গেছে। দ্বিতীয় ম্যাচে বিরাট কোহলির দাপটে প্রোটিয়াদের সাত উইকেটে হারায় টিম ইন্ডিয়া। এবার সিরিজের শেষ ম্যাচ বেঙ্গালুরুর চিন্নাস্বামীতে। জয় না পেলেই সিরিজ হাতছাড়া প্রোটিয়াদের, কিন্তু ভারত দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজে কিছুটা হলেও এগিয়ে আছে। এই অবস্থায়, রবিবার শেষ ম্যাচে ভারতীয় দলের প্রথম একাদশে কোনও পরিবর্ত হয় কি না সেটা দেখার। যদিও উইনিং কম্বিনেশন ভাঙতে চান না রবি শাস্ত্রীরা। 

এদিকে টি২০ সিরিজ শেষ হওয়ার পরই শুরু হয়ে যাবে তিন ম্যাচের টেস্ট সিরিজ। বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে তারই প্রস্তুতি শুরু করে দিয়েছেন ভারতীয় টেস্ট দলের তিন সদস্য সহ অধিনায়ক অজিঙ্কে রাহানে, দলের প্রধান বোলার জসপ্রীত বুমরা ও দলের অন্যতম প্রধান ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা। সেই ভিডিও নিজেদের টুইটার অ্যাকাউন্টে তুলে ধরেছে বিসিসিআই। 

 


২ অক্টোবর থেকে তিরুবন্থপুরমে শুরু হবে ভারত দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচের টেস্ট সিরিজ। প্রোটিয়াদের বিরুদ্ধে ঘরের মাঠে প্রথমবার টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে নামবেন কোহলিরা।