আচমকাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।  উডল্যান্ডস হাসপাতালে জরুরি ভিত্তিতে চিকিৎসা চলছে প্রাক্তন ভারত অধিনায়কের। আর এবার সৌরভ গাঙ্গুলির দ্রুত আরোগ্য কামনায় মহাদেবের কাছে প্রার্থনা করলেন রায়গঞ্জের ক্রিকেট প্রেমীরা। 

বিসিসিআই-এর সভাপতি তথা ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনায় রায়গঞ্জ শহরের দেবীনগরের ঐতিহ্যবাহী দেবপুরী মন্দিরে দেবাদিদেব মহাদেবের কাছে প্রার্থনা করলেন ক্রিকেট প্রেমীরা। শনিবার রাতেই দেবপুরীতে ভগবান শিবের মন্দিরে সৌরভ গাঙ্গুলির ছবি দিয়ে পুজো প্রার্থনা করেন রায়গঞ্জবাসী। দাদা দ্রুত সুস্থ্য হয়ে ভারতীয় ক্রিকেটের প্রশাসনিক পদে আসীন হয়ে আবারও স্বমহিমায় ফিরে আসুক এই প্রার্থনাই করছেন তাঁরা।

উল্লেখ্য ভারতীয় ক্রিকেটের দিকপাল তথা বিসিসিআই এর সভাপতি সৌরভ গাঙ্গুলি বাড়িতেই শরীরচর্চা করতে করতেই মৃদু হৃদরোগে আক্রান্ত হন। কলকাতার উডল্যান্ডস নার্সিংহোমে তাঁর চিকিৎসা চলছে। ইতিমধ্যেই একটি স্ট্রেন্ট বসানো হয়েছে। সৌরভ গাঙ্গুলির অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করে সারা পৃথিবী জুড়ে ক্রিকেট প্রেমী থেকে সাধারণ মানুষ বার্তা পাঠিয়েছেন। সারা দেশের সঙ্গে সঙ্গে উত্তর দিনাজপুর জেলা সদর রায়গঞ্জ শহরের ক্রিকেট প্রেমীরা দাদা সৌরভ গাঙ্গুলির দ্রুত আরোগ্য কামনায় দেবীনগরের দেবপুরী মন্দিরে জড়ো হয়ে ভগবান শিবের মন্দিরে পুজো প্রার্থনা শুরু করেন। মোমবাতি প্রজ্বলন করে মহাদেবের কাছে প্রার্থনা করেন ক্রিকেট প্রেমী থেকে রায়গঞ্জ শহরের সর্বস্তরের মানুষ।