Asianet News BanglaAsianet News Bangla

T20 World Cup- এর পর কোন IPL দলের কোচ হতে চলেছেন রবি শাস্ত্রী, জানুন বিস্তারিত

টি২০ বিশ্বকাপের (T20 World Cup)পরই কোচ হিসেবে মেয়াদ শেষ হচ্ছে রবি শাস্ত্রী (Ravi Shastri)। তারপর আইপিএলের (IPL)দলের কোচ হতে পারেন বর্তমান  ভারতীয় কোচ (Indian Coach)। আইপিএল ২০২২ (IPL 2022)- হতে চলেছে ১০ দলের। আহমেদাবাদ দল কথা বলেছে শাস্ত্রীর সঙ্গে।
 

Ravi Shastri may become the coach of Ahmedabad CVC capitals IPL team after T20 World Cup 2021 spb
Author
Kolkata, First Published Nov 7, 2021, 2:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

চলতি টি২০ বিশ্বকাপের (T20 World Cup) পরই ভারতীয় দলের (Indian Team)কোচ হিসেবে চুক্তি  শেষ হচ্ছে কোচ রবি শাস্ত্রীর (Ravi Shastri)। একইসঙ্গে চুক্তি শেষ হচ্ছে বিরাট কোহলি (Virat Kohli)-রোহিত শর্মাদের (Rohit Sharma) আরও দুই কোচিং স্টাফ বোলিং কোচ ভরত অরুণ (Bharat Arun)ও ফিল্ডিং কোচ আর শ্রীধরের। ফলে টি২০ বিশ্বকাপ শেষ হলে টিম ইন্ডিয়ার বর্তমান  হেডস্যার রবি শাস্ত্রী কী করবেন তা জানার জন্য কৌতুহল রয়েছে সকলের মধ্যে। অনেকেই বলছেন ফের ধারাভাষ্যকার হিসেবে দেখা যাবে শাস্ত্রীকে, আবার কেউ বলছেন আইপিএল (IPL)দলের কোচিং করাতে দেখাযেতে পারে রবি শাস্ত্রীকে। যদিও প্রাথমিকভাবে জানা যাচ্ছে  আগামি  মরসুমে আইপিএল দলের কোচিং করানোরও প্রস্তাব রয়েছে রবি শাস্ত্রীর কাছে।

Ravi Shastri may become the coach of Ahmedabad CVC capitals IPL team after T20 World Cup 2021 spb

প্রসঙ্গত, ২০২২ মরসুমে আইপিএল হতে চলেছে ১০ দলের। ইতিমধ্যেই দুই নতুন দলের শহর ও মালিকদের নাম ঘোষণা করা হয়ে গিয়েছে বিসিসিআইয়ের তরফে। একটি দল খেলবে আমেদাবাদ থেকে ও অপরটি দলটি লখনউ থেকে।  আমেদাবাদ ফ্রাঞ্চাইজির মালিকপক্ষ সিভিসি ক্যাপিটাল ও লখনউ দলের মালিক আরপিজি সঞ্জীব গোয়েঙ্কার সংস্থা। জানা যাচ্ছে ইতিমধ্যে আমেদাবাদের দলের পক্ষ থেকে রবি শাস্ত্রীকে কোচিংয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। শুধু শাস্ত্রী  নয়, বোলিং কোচ ভরত অরুণ ও ফিল্ডিং কোচ আর শ্রীধরকেও কোচিং স্টাফ হিসেবে নিয়োগ করতে চান সিভিসি ক্যাপিটাল কর্তৃপক্ষ। দলের গুরুত্বপূর্ণ অংশ কোচিংয়ের দায়িত্ব বর্তমা ভারতীয় দলের কোচিং স্টাফকেই দেওয়ার ইচ্ছে সিভিসি ক্যাপিটালের।

Ravi Shastri may become the coach of Ahmedabad CVC capitals IPL team after T20 World Cup 2021 spb

তবে এখনও এই বিষয়ে এখনও নিজের কোনও সিদ্ধান্তের কথা জানাননি  রবি শাস্ত্রী। বর্তমানে টি২০ বিশ্বকাপে ভারতীয় দল নিয়েই মনোনিবেশ করছেন শাস্ত্রী ও তার কোচিং স্টাফেরা।  তবে সিভিসি ক্যাপিটাল কর্তৃপক্ষের সঙ্গে শাস্ত্রীর কথা হয়েছে বলে সূত্রের খবর। আগ্রহও প্রকাশ করেছেন তিনি। তবে পাকাপাকিভাবে কোনও কথা এখনই হয়নি। কারণ আইপিএল দলের কোচিং করালে ওই সম্প্রচারকারী সংস্থার সঙ্গে ধারাবাষ্যকার হিসেবে যুক্ত হতে পারবেন না শাস্ত্রী।তবে আইপিএল পরবর্তী সময়ে অন্য চ্যানেলের সঙ্গে  যুক্ত হতে পারেন তিনি। এখন রবি শাস্ত্রী কোন সিদ্ধান্ত নেন সেটাই দেখার।

Follow Us:
Download App:
  • android
  • ios