দেশ জুড়ে ক্রমেই উদ্বেগের হচ্ছে করোনা পরিস্থিতি। লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। পরিস্থিতি মোকাবিলায় চলছে লকডাউন। তার মেয়াদ যে আরও বাড়তে চলেছে তা একপ্রকার নিশ্চিত। লকডাউনে ঘরবন্দি সমস্ত ক্রিকেটাররা। সোশ্যাল মিডিয়ায় সামাজিক সচেতনতার বার্তা দেওয়ার পাশাপাশি করোনা যুদ্ধে অনুদান দিচ্ছেন প্রধানমন্ত্রী ও রাজসরকারের তহবিলগুলিতে। এছাড়া  ঘরবন্দি অবস্থায় কেউ সময় কাটাচ্ছেন পরিবারেরসঙ্গে। অবসর সময়ে কেউ আবার ব্যস্ত নিজের সখ পুরণ করতে। অনেকেই তৈরি করছেন মজার মজার ভিডিও। কিন্তু ভারতীয় ক্রিকেট দলের অন্যতম ক্রিকেটার রবীন্দ্র জাদেজাকে পাওয়া গেল একটু অন্য মেজাজে। খেলার মাঠে  ‘সোর্ড সেলিব্রেশন’ করার জন্য বরাবর বিখ্যাত রবীন্দ্র জাদেজা। তা সে ব্যাটিং হোক বা বোলিং, কিংবা ফিল্ডিং ভাল পারফর্ম করলে বারবার দেখা গিয়েছে জাড্ডুকে ‘সোর্ড সেলিব্রেশন’ করতে। কিন্তু লকডাউনে জাদেজাকে দেখা গেল সত্যিকারের তলোয়ার নিয়ে ঘোরাতে। 

আরও পড়ুনঃবাড়ির ছাদকেই ক্রিকেট অ্যাকাডেমি বানালেন নভদীপ সাইনি, লকডাউনে সেখানেই চলছে অনুশীলন ও জিম

নিজের সোশ্যাল নেটওয়ার্কিং সাইট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন রবীন্দ্র জাদেজা। তাতে দেখা যাচ্ছে,  খাপ থেকে তলোয়ার বের করে তা ঘোরাতে । অবলীলায় সেই কাজ করে চলেছেন জাড্ডু। ডান দিক, বাঁ দিক সবদিকেই তলোয়ার ঘোরাতে সমানভাবে পারদর্শী জাদেজা। ভিডিওর শেষে দুরন্তভাবে শেষও করেছেন তিনি। পুরো ভিডিও দেখে মনে হবে প্রশিক্ষণ ছাড়া এই বিপদজন খেলা একেবারেই সম্ভব নয়। ভিডিওটি শেয়ার করার পাশাপাশি জাদেজা লিখেছেন, “তলোয়ার তার ধার হারাতে পারে, কিন্তু কখনই প্রভুকে অমান্য করে না।”  সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করার সঙ্গে ভাইরাল হয়েছে জাড্ডুর কেরামতি। 

 

 

আরও পড়ুনঃদীপিকার সঙ্গে তাঁর প্রেম টিকলো না কেন, নিজেই খোলসা করলেন যুবরাজ

আরও পড়ুনঃ১২ হাজার ডাক্তারদের অন লাইন সেমিনারে যোগ, প্লেয়ারদের চোট ও মুক্তির উপায় বললেন মাস্টার ব্লাস্টার

শুধু জাদেজার অনুগামীরাই নন,জাদেজার ভিডিও বেশ মনে ধরেছে অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নারেরও। জাড্ডু প্রশংসা করে ওয়ার্নার লিখেছেন, “হাউ গুড।”কয়েক দিন আগেই ডেভিড ওয়ার্নার একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। যাতে দেখা গিয়েছে জাডেজার ‘সোর্ড সেলিব্রেশন’ তিনি নকল করছেন। এই ভিডিয়ে আবার তোলা হয়েছিল গত বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চলাকালীন। সেখানে ফোটোশুটে ব্যাটকেই তলোয়ারের মতো ঘোরাচ্ছিলেন অজি বাঁ-হাতি ওপেনার। সেই ভিডিয়ো পোস্ট করে ওয়ার্নার ক্রিকেটপ্রেমীদের কাছে জানতে চেয়েছেন যে, জাডেজার মতো দক্ষতা তাঁর আছে কি না। ওয়ার্নারের সেই ভিডিয়োয় মন্তব্য করেছিলেন বিরাট কোহালি, ঋদ্ধিমান সাহা। এ বার জাডেজার ভিডিয়োতেও মন্তব্য করলেন ওয়ার্নার। অবশ্য শোর্ড নিয়ে কেরামতির ক্ষেত্রে জেদাজেকেই স্যার মেনেছেন ডেভিড ওয়ার্নার।