Asianet News BanglaAsianet News Bangla

দুই দলে তিন অভিষেককারী, কেকেআরের বিরুদ্ধে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত বিরাট কোহলির

মরুদেশে আইপিএল ২০২১-এর দ্বিতীয় ম্য়াচে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ম্যাচে টসে জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নিলআরসিবি।
 

RCB captain Virat Kohli won the toss and decided to bat first against KKR in IPL 2021 at UAE spb
Author
Kolkata, First Published Sep 20, 2021, 7:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অবশেষে প্রতীক্ষার অবসান। আরব আমিরশাহিতে আইপিএল অভিযান শুরু করল কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। শেখ জায়েদ স্টেডিয়ামে মুখোমুখি দুই দল। কিন্তু আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বের শুরুতে টস ভাগ্য সাথ দিল না কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক ইয়ন মর্গ্যানের। টস জিতলেন বিরাট কোহলি। টসে জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নিলেন আরসিবি অধিনায়ক। ২০০-র বেশি রান করাই তাদের লক্ষ্য বলে জানালেন বিরাট। 

মরুদেশে প্রথম ম্যাচে কেকেআরের প্রথম একাদশের ব্যাটিং লাইনআপে রয়েছেন শুভমান গিল, নীতিশ রানা, রাহুল ত্রিপাঠী, ইয়ন মর্গ্যান, দীনেশ কার্তিক। দলের অলরাউন্ডারের ভূমিকায় রয়েছেন আন্দ্রে রাসেল ও এই ম্যাচে প্রথম খেলছেন ভেঙ্কটেশ আইয়র। বাঁহাতি ব্যাটিংয়ের পাশাপাশি ডান হাতে মিডিয়াম পেস বল করেন তিনি। এছাড়া বোলিং লাইনআপে রয়েছেন সুনীল নারিন, বরুণ চক্রবর্তী, লকি ফার্গুসন ও প্রসিদ্ধ কৃষ্ণা। প্রয়োডনে সুনীল নারিনও বারবার কেকেআরের হয়ে মারকাটিরি ব্য়াটিং করেছেন।

এছাড়া আরসিবির প্রথম একাদশেও রয়েছে  ২জন অভিষেককারী ক্রিকেটার। একজন ব্য়াটসম্যান এসকে ভরত ও অপরজন শ্রীলঙ্কার মিস্ট্রি স্পিনারপ ওয়ানিনডু হাসারঙ্গা। এছাড়া রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রথম একাদশের ব্যাটিং লাইনআপে রয়েছে  বিরাট কোহলি, দেবদূত পাড়িকল, গ্লেন ম্য়াক্সওয়েল, এবি ডিভিলিয়ার্স। অলরাউন্ডারের ভূমিকায় রয়েছেন সচিন বেবি ও কাইল জেমিসন। এছাড়া আরসিবির বোলিং লাইনআপে রয়েছে হার্সল প্যাটেল, মহম্মদ সিরাজ ও যুজবেন্দ্র চাহল।

Follow Us:
Download App:
  • android
  • ios