Asianet News BanglaAsianet News Bangla

'পাক সেনার উন্নতিতে অর্থের জোগান দিতে ঘাস খেয়েও থাকতে রাজি',মন্তব্য শোয়েব আখতারের

  • জাতীয় দলের জার্সি গায়ে নিজের একশো শতাংশ দেওয়ার চেষ্টা করতেন
  • ভারতের বিরুদ্ধে সবসময় জ্বলে উঠতে চাইতেন শোয়েব আখতার
  • সম্প্রতি জানিয়েছিলেন কারগিল যুদ্ধে অংশ নেওয়ার ইচ্ছে ছিল তার
  • এবার বললেন পাক সেনার উন্নতির জন্য ঘাস খেয়েও থাকতে রাজি 
     
Ready to eat grass if necessary to increase in the budget of the Pakistan army, said Soaib Akhtar spb
Author
Kolkata, First Published Aug 9, 2020, 8:34 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২২ গজে দেশের হয়ে যত দিন প্রতিনিধিত্ব করেছেন ততদিন দেশের নাম উজ্জ্বল করার যথাসম্ভব চেষ্টা করেছেন বলে বারবার জানিয়েছেন শোয়েব আখতার। দেশের প্রতি তার যে আবেগটা আলাদা তাও সংবাদ মাধ্যমে একাধিক বার বলেছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়ছিলেন কারগিল যুদ্ধের সময় বন্দুক হাতে দেশের হয়ে যুদ্ধ করতে চেয়েছিলেন। কিন্তু সেই অনুমতি পাননি। এবার তার থেকেও মারাত্মক কথা বললেন শোয়েব আখতার।

আরও পড়ুনঃরামমন্দিরের ভূমিপুজোকে স্বাগত জানানোয় হাসিন জাহানকে ধর্ষণ ও খুনের হুমকি

পাকিস্তানের বর্তমানে পরিস্থিতি নিয়ে খুবই চিন্তিত শোয়েব আখতার। একাধিক সময় দেশের কথা তাকে ভাবিয়ে তোলে। দেশের জন্য কিছু করার ইচ্ছা বরাবর প্রকাশ করেছেন শোয়েব। কাশ্মীর, চিন-সহ একাধিক ইস্যুতে ভারত-পাকিস্তান সম্পর্কের ফাটল প্রসস্থ হচ্ছে। বারবার তৈরি হচ্ছে যুদ্ধের আবহ। শোয়েব আখতারের মতে এই সময় দেশের সেনা বাহিনীকে আরও শক্তিশালী করে তোলা উচিত।  যা বেশ তাৎপর্যপূর্ণই। এক সাক্ষাৎকারে প্রাক্তন পাক তারকা বলেন,'দেশের সেনাবাহিনীকে শক্তিশালী করে তুলতে অর্থের প্রয়োজন। আর সেই অর্থ জোগাড়ের জন্য যদি সরকার বলে আমায় ঘাস খেয়ে থাকতে হবে, আমি তাতেও রাজি।'

আরও পড়ুনঃ'কপিল-ধোনি-কোহলি কেউ নন, ভারতের সর্বকালের সেরা অধিনায় সৌরভ গঙ্গোপাধ্যায়'

আরও পড়ুনঃজেনে নিন ২০০৮ আইপিএলের অধিনায়করা এখন কি করছেন

 উল্লেখ্য, গত কয়েক বছরে আর্থিক দিক থেকে বেশ সংকটে পাকিস্তান। বিশেষ করে ইমরান খানের সরকারের আন্তর্জাতিক দেনার পরিমাণ উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। তার মধ্যে করোনা ভাইরাস মহামারী দেশের অবস্থা আরও শোচনীয় করে দিয়েছে। এমন পরিস্থিতিতে শোয়েব সেনাবাহিনীর জন্য কিছু করতে পারলে নিজেকে সৌভাগ্যবান বলে মনে করবেন। এমনটাই বলছেন তিনি। তবে এবার শোয়েব দেশের সেনা বাহিনীর উন্নতির জন্য ঘাস খেতে ও রাজি। যেই বক্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হচ্ছে প্রাক্তন পাক তারকাকে।

Follow Us:
Download App:
  • android
  • ios