ভারতীয় ক্রিকেট-এর সঙ্গে বলিউড-এর মাখামাখির দীর্ঘ ইতিহাস রয়েছে। সেই পতৌদি থেকে শুরু করে রবি শাস্ত্রী, আজহারউদ্দিন, হরভজন সিং, যুবরাজ সিং, জাহির খান, বিরাট কোহলি বা সদ্য বাকদান পর্ব সাড়া হার্দিক পাণ্ডিয়া - বলি সুন্দরীতে কাত হওয়া ভারতীয় ক্রিকেটারদের তালিকাটা দীর্ঘ। এই তালিকাটা আরও বাড়তে পারত। কিন্তু সেই সম্ভাবনায় জল ঢেলে দিলেন তরুণ ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ। সম্প্রতি, হোয়াটসঅ্যাপে তিনি বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা-কে ব্লক করে দিয়েছেন বলে জানা গিয়েছে।

সম্প্রতি ঋষভ এবং উর্বশী প্রেম করছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছিল। বিভিন্ন জায়গাতেই এই ক্রিকেট তারকা ও বলিউড অভিনেত্রী জুটি একসঙ্গে দেখা দিচ্ছিলেন। গত মাসের শুরুর দিকে তাঁদের দুজনকে 'ডিনার ডেট'-এও যেতে দেখা গিয়েছিল। তবে হোয়াটসঅ্যাপে উর্বশীকে ব্লক করে, সেই গুঞ্জন চাঞ্চল্যে পরিণত হওয়ার আগেই তা থামিয়ে দিলেন এই তরুণ ক্রিকেটার, ববলে মনে করা হচ্ছে।

বর্ষশেষের রাতে ঋষভ পন্থ সোশ্য়াল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন। বরফ ঢাকা রাস্তায় তাঁকে দেখা গিয়েছিল তাঁর দীর্ঘদিনের বান্ধবী ইশা নেগির সঙ্গে। ক্যাপশনে লেখা ছিল 'তোমার সঙ্গে যখন থাকি তখন আমার আমাকে আরও ভাল লাগে'। সেই ছবিতেই ঋষভ-উর্বশী সম্পর্কের গুঞ্জনটা থমকেছিল।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I like me better when I’m with you 🧡🤷🏻‍♂

A post shared by Rishabh Pant (@rishabpant) on Jan 2, 2020 at 10:52am PST

পন্থের ঘনিষ্ঠ এক সূত্রের দাবি, এরপর থেকেই উর্বশী ক্রমাগত ঋষভের কাছে আসার চেষ্টা করছিলেন। কিন্তু, ঋষভ তাঁকে পাত্তা দেননি। বলিউড অভিনেত্রীকে ছেড়ে নিজের পুরোনো প্রেমের সঙ্গেই এগোনোর বিয়ে তিনি মনস্থির করে ফেলেছিলেন। এরপরও উর্বশী না থামায় হোয়াটসঅ্যাপে তাঁকে ব্লক করে দেন ঋষভ। আবার, আরেকটি সূত্রের দাবি, উর্বশীর মুখপাত্র বলেছেন, তাঁরা দুজনে কথা বলেই একে অপরকে ব্লক করেছেন। ঠিক কী ঘটেছিল তা জানার উপায় নেই, অবশ্য বড় বড় লোকেদের জীবনে এইসব ছোট ছোট ঘটনা তো হয়েই থাকে।

তবে উর্বশী রাউতেলার ভাগ্যটাই খারাপ বলতে হবে। এর আগেও এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে তাঁর নাম জড়িয়েছিল। ২০১৮ সালে, এক পার্টিতে হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল তাঁকে। সেই থেকে তাঁদের দুজনের সম্পর্কের কথা ছড়িয়ে পড়েছিল। তবে দুজনেই জানিয়েছিলেন তাঁরা পরস্পরের ভালো বন্ধু। তবে হার্দিকও ওই পার্টির পর থেকে উর্বশীর সঙ্গে যথেষ্ট দূরত্ব রাখতে শুরু করেছিলেন বলে শোনা যায়। তারপরেও এই বছর হার্দিকের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন উর্বশী। তবে বছরের শুরুতেই হার্দিক আরেক বলি অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ-এর সঙ্গে বাকদান সেড়ে ফেলেছেন।