নিজের ইচ্ছের কথা প্রকাশ করলেন একসময় জাতীয় দলে ক্রিকেট খেলে আসা ক্রিকেটার রবিন উথাপ্পা। দীর্ঘদিন ধরে ভারতীয় ক্রিকেটের মুলস্রোতে উত্থান পতন চলে আসছে তার। ২০০৭ সালের ওয়ান ডে বিশ্বকাপে এবং ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি। তিনি মনে করেন তার মধ্যে এখনও বিশ্বকাপ খেলার ক্ষমতা রয়েছে এবং তিনি আরও মনে করেন যে এখনও একটি স্বল্প ওভারের বিশ্বকাপে তিনি অংশগ্রহণ করার ক্ষমতা রাখেন। 

আরও পড়ুনঃমেসির ব্যক্তিগত জীবনের কিছু মূহুর্ত, যা বরাবর ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এতদিন ধরে আইপিএলে যথাক্রমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পুনে ওয়ারিয়ার্স ইন্ডিয়া, কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার পর এই বছর তাকে নিলামে কিনেছে রাজস্থান রয়েলস। কর্ণাটকের এই ব্যাটসম্যান আইপিএলের সবকটি সংস্করণ মিলিয়ে মোট ১৭৭ টি ম্যাচে ১৩০.৫০ স্ট্রাইক রেটে মোট ৪৪১১ রান করে করেছেন। আইপিএলে তার মোট ২৪ টি অর্ধশতরান রয়েছে। প্রায় সবকটি দলের হয়েই মোটামুটি ভালোই পারফরম্যান্স রয়েছে তার। 

আরও পড়ুনঃবিশ্ব জুড়ে করোনা ভাইরাসের বিরুদ্ধে সচেতনতা প্রচারে অংশ নেবে ইষ্টবেঙ্গল ও মোহনবাগান ক্লাব

আরও পড়ুনঃসুন্দরী রমণীর বেশে প্রাক্তন পাকিস্তান ক্রিকেটার সাকলিন মুস্তাক, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

উথাপ্পা এখনও মনে করেন তার মধ্যে সেই ক্ষমতা এখনও রয়েছে যে তিনি জাতীয় দলের হয়ে আর একটি টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণ করতে পারেন। ২০০৮ সালে প্রথমবার তিনি জাতীয় দল থেকে বাদ পড়েন। সেই লক্ষ্যে এখনও অবিচল রয়েছেন তিনি। যদিও ২০০৮ এর পর থেকে একবারও তিনি নিয়মিত জাতীয় দলে সুযোগ পাননি। শেষবার তিনি জাতীয় দলের হয়ে খেলেছেন ২০১৫ সালে।