করোনা ভাইরাস মহামারীর জেরে স্তব্ধ ক্রীড়া বিশ্ব। ঘরবন্দি অবস্থাতেই জীবন কাটাচ্ছেন ক্রীড়া ব্যক্তিত্বরা। পরিবারকে সময় দেওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও খুবই অ্যাক্টিভ থাকছেন প্লেয়াররা। করছেন একে অপরের সঙ্গে লাইভ চ্যাট। চ্যাটকে মজাদার করার জন্য লাইভে একে অপরের সঙ্গে খেলছেন নানা ধরনের গেম। এরকমই লকডাউনে সম্প্রতি নিজেদের মধ্যে লাইভ  কলে আড্ডায় বসেছিলেন ভারতীয় ক্রিকেট দলের সহ অধিনায়ক রোহিত শর্মা ও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং। সেই চ্যাটে রোহিতের জন্য ১০টি প্রশ্নবাণ তৈরি করেছিলেন যুবরাজ। যার উত্তর দিতে গিয়ে কার্যত নাকানি-চোবানি খেলেন হিটম্যান। 

আরও পড়ুনঃ'গোট' বিতর্কে একদা সতীর্থ রোনাল্ডোর থেকে মেসিকেই এগিয়ে রাখলেন রুনি

আরও পড়ুনঃলকডাউনে কপিল দেবের নয়া লুক, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

প্রথমে যুবরাজ রোহিত শর্মাকে প্রশ্ন করেন কবে সে তার শেষ টেস্ট ম্যাচ খেলেছেন? সাল বলতে পারলেও তারিখ বলতে পারেননি রোহিত শর্মা।মজার বিষয় সেটি পিঙ্ক বলের মতে ঐতিহাসিক টেস্ট ম্যাচ ছিল। শেষে যুবরাজই তারিখ বলে দেন ২০১৯-এর ২২ নভেম্বর। পরের প্রশ্নে রোহিতের কাছে  যুবরাজ জানতে চান ৩২ বছর বয়সে কটি টেস্ট খেলেছিলেন তিনি। অনেক চেষ্টা করার পরও সেই উত্তর দিতে পারেননি রোহিত। পরে যুবরাজ জানান ৩২ বছর বয়সে ৩২টি টেস্ট ম্যাচ খেলেছিলেন রোহিত। যুবরাজের তৃতীয় প্রশ্নের সঠিক উত্তর দেন রোহিত। টেস্ট ক্রিকেটে কটি উইকেট পেয়েছেন জানতে চাইলে রোহিত শর্মা জানান ২টি।  তারপর যুবরাজ প্রশ্ন করেন ওয়ান ডে-তে কটি উইকেট পেয়েছ তুমি। চতুর্থ প্রশ্নের উত্তর ঝলকের মধ্যেই দিয়ে দেন হিটম্যান। বলেন ৮টি। ৫ নম্বর প্রশ্নে নিজের ভক্তদের দেওয়া ডাক নামও সহজেই বলে দেন রোহিত। মজার ছলে জানান, 'রো হিট ম্য়ান সানা'।

দুজনের মধ্যে মজার বিবাদ বাধে ৬ নম্বর প্রশ্নে। যেখানে যুবরাজ রোহিত শর্মার উচ্চতা জানতে চান সেন্টিমিটারে। উইকিপি অনেক চেষ্টা করেও সঠিক উত্তর দিতে পারেননি রোহিত।  হিটম্যান উত্তর দিলেও তা ইন্টারনেট থেক সংগ্রহ করা তথ্যের সঙ্গ মিলছে না বলেই দাবি করেন যুবরাজ। মজার ছে রোহিত শর্মা বলেন লকডাউনের ফলে সমস্ত অফিস বন্ধ রয়েছে। তাই সঠিত তথ্য আপডেট করা হয়নি। সপ্তম প্রশ্নের উত্তর সহজে দিলেও, অষ্টম প্রশ্নে আইপিএলে রোহিত শর্মার মোট রান জানতে চাইলে তাও বলতে পারেননি মুম্বইকর। যুবরাজ তাকে জানান ৪ ৮৯৮ রান। নবম প্রশ্নে ঘরোয়া ক্রিকেটে রোহিত শর্মার সর্বোচ্চ স্কোর জানতে চান যুবি। এই প্রশ্নের উত্তর ফটাফট দেন রোহিত শর্মা। জানান ৩০৯, গুজরাটের বিরুদ্ধে। শেষ প্রশ্নে রোহিতের বাগদানের তারিখ জানতে চান যুবরাজ। যা সহজেই বলে দেন রোহিত শর্মা। মোট দশটি প্রশ্নের মধ্যে ৫টি প্রশ্নের সঠিক উত্তর দেন রোহিত। মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে শেয়ার করা হয় দুজনের মধ্যে চ্যাটের সেই ভিডিও। যা বেশ মনে ধরেছে নেটিজেনদের।

আরও পড়ুনঃ১১ দেশের ১১ প্লেয়ার, অভিনব টি-টোয়েন্টি টিম বাছলেন জাফর,দলে নেই কোহলি,ধোনি