টেস্ট হোক, ওয়ান ডে হোক আর টি-টোয়েন্টি ভারতীয় পেস অ্যাটাকের অন্যতম সেরা অস্ত্রের নাম বর্তমানে জশপ্রীত বুমরা। নতুন বোলিং নিখুঁত লেন্থ আর সুইং যেমন তার হাতে রয়েছে, তেমনই ডেথ ওভার বোলিংয়ে নিখুঁত কাঁটার মত ইয়র্কার দেওয়ার বিষয়ে সিদ্ধহস্তক বুমরা। যখনই উইকেট প্রয়োজন বা রান চাাপার দরকার, চোখ বন্ধ করে অধিয়ানক বল থামান বুমরার হাতে। নিখুঁত ইয়র্কারের জন্য ভারতীয় ক্রিকেটে জনপ্রিয় নাম বুম বুম বুমরাহ। আইসিসির ব়্যাঙ্কিংয়ে শীর্ষস্থানেও দীর্ঘদিন ছিলেন বুমরাহ। মাঝে চোটের জন্য দলের বাইরে থাকলেও, ফের ফিরেছেন দলে। সামান্য কয়েক বছরেই তার ভক্তের সংখ্য়া নেহাত কম নয়।  ইতিমধ্যেই তাঁর বোলিং অ্যাকশন নকল করার প্রবণতা চোখে পড়েছে নতুন প্রজন্মের মধ্যে। তবে খেলার ছলে হলেও বুম বুম এর বোলিং স্টাইল নকল করছে এক শিশু । সদ্য দাঁড়াতে শেখা ওই শিশু অন্য কেউ নয়, টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক রোহিত শর্মার মেয়ে সামাইরা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও সামনে আসতেই আপ্লুত সকলে।

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় দেশবাসীর উদ্দ্যেশ্যে ভিডিও বার্তা দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

আরও পড়ুনঃভাইরাল 'চা-কাকুর' পাশে দাঁড়ালেন বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়

জসপ্রিত বুমরা ভারতীয় দলের ফাস্ট বোলার সোশ্যাল মিডিয়ায়ও যথেষ্ট সচল। মাঝে মাঝেই তাঁকে নানা রকমের জিনিস পোস্ট করতে দেখা যায়। আর লকডাউনের সময়ও তিনি তাঁর পোস্ট চালিয়েই যাচ্ছেন। ঠিক তেমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন টিম ইন্ডিয়ার তারকা পেসার বুমরাহ ।টুইটারে পোস্ট করা ভিডিওয় সামাইরাকে বলা হয় বুমরাহকে নকল করতে। তৎক্ষণাৎ সে বোলিং করার ঢংয়ে হাত উপর থেকে নীচে নামিয়ে আনে। যা দেখে পাশে বসা রোহিতও হেসে ফেলেন। ভিডিওর ক্যাপশনে বুমরাহ লেখেন, 'আমার মনে হয় ও এটা আমার থেকেও ভালো করেছে। আমি নিশ্চিতভাবেই বলতে পারি, ও যতটা না আমার অনুরাগী, আমি তার থেকেও বেশি অনুরাগী ওর।'

 

 

লক ডউনের সময় পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন জশপ্রীত বুমরাহ। সোশাল মিডিয়া নিজের গার্ডেনিং করার ছবিও পোস্ট করেছেন বুমরা। কখনও আবার শেয়ারস করেছে ঘরের মেঝে পরিষ্কার করার ছবি। এবার রোহিত ও তার মেয়ে সামাইরার মিষ্টি ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বুমরা ও সামাইরার বোলিং অ্যাকশন বেশ মনে ধরেছে নেটাগরিকদের।

আরও পড়ুনঃ৪০ জন ক্রীড়া ব্যক্তিত্বের সঙ্গে বৈঠক করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী