Asianet News BanglaAsianet News Bangla

Rohit Sharma: নাচ শিখছেন রোহিত শর্মা, শিক্ষক কে জানেন, দেখুন ভাইরাল ভিডিও

নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে টেস্ট সিরিজে (Test Series) ভারতীয় দল (Indian team)থেকে বিশ্রাম নিয়েছেন রোহিত  শর্মা (Rohit Sharma)। তবে নিজের নাচের একটি ভিডিও শেয়ার করেছে ভারতীয় টি২০ দলের অধিনায়ক (Indian T20 Team Captain) । যা মুহূর্তে ভাইরাল (Viral) নেট দুনিয়ায়।
 

Rohit Sharma Shreyas Iyer Shardul Thakur dance in Bollywood song, video goes viral spb
Author
Kolkata, First Published Nov 28, 2021, 10:22 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সময়টা ভালো যাচ্ছে রোহিত শর্মার (Rohit Sharma)। টি২০ বিশ্বকাপের (T20 World  Cup) পর ভারতীয় টি২০ দলের অধিনায়কত্বের (Indian T20 Team Captain) দায়িত্ব পেয়েছেন। আর প্রথম সিরিজেই ঘরের মাঠে নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে ৩-০ ব্যবধানে জয় পেয়েছে রোহিত শর্মার টিম ইন্ডিয়া (Team India)। তবে কিউইদের বিরুদ্ধে টেস্ট সিরিজে বিশ্রামে রয়েছেন রোহিত শর্মা। তবে ক্রিকেট জীবনের নতুন অধ্যায়ের শুরুতেই অভাবনীয় সাফল্য,তারর পরিবারের সঙ্গে ছুটি কাটানো সবকিছু মিলিয়ে  খোশ মেজাজে রয়েছেন রোহিত শর্মা। পাশাপাশি অধিনায়ক হলেও দলের সঙ্গে  যে তার সম্পর্ক খুবই ভালো বন্ধুর মত, তার  প্রমাণ 'হিটম্যান'-এর শেয়ার করা একটি ভিডিও। 

রোহিত শর্মা যে ভিডিও শেয়ার করেছেন  তাতে বলিউড (Bollywood) গানে নাচতে দেখা যাচ্ছে টি২০ ক্রিকেটে ভারত অধিনায়ককে। নাচ শিখছেন বললেও খুব একটা ভুল হচ্ছে না। আর রোহিতের নাচের শিক্ষক কে জানেন,তা জানলে আরও অবাক হবেন। রোহিত শর্মার নাচের শিক্ষক হলেন শ্রেয়স আইয়র (Shreyas Iyer)। তবে শুধু রোহিতকেই নাচ শেখাচ্ছেন না শ্রেয়স, সঙ্গে রয়েছেন শার্দুল ঠাকুর (Shardul Thakur)। ‘কই শহরি বাবু দিল লহরি বাবু’ গানের সঙ্গে অসাধারণ স্টেপে নাচছেন ভারতীয় ক্রিকেটের তিন স্তম্ভ। শ্রেয়স একটি করে ডান্স স্টেপ (Dance Step)দেখাচ্ছেন আরতা মুহূর্তের মধ্যে শিখে নিয়ে তিন জন মিলে নেচে মাতাচ্ছেন। ক্রিকেটের পাশাপাশি ডান্সেরও যে কত ভালো ছাত্র রোহিত শর্মা,তা এই ভিডিও থেকেই সকলে বুঝতে পারছেন। রোহিতের স্ত্রী রীতিকা সেই নাচ দেখেন। মন্তব্যও করেন সেই নাচ নিয়ে। তিনি লেখেন, ‘লিটল টুইঙ্কল টোস’। তিন ক্রিকেটারের নাচের স্টেপ নিয়েই প্রশংসা করেন রীতিকা।

 

 

ইনস্টাগ্রামে রোহিত শর্মা ভিডিও শেয়ার করার পর থেকেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। রোহিত এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, ‘অসাধারণ শ্রেয়স, সব সঠিক মুভ করার জন্য’। রোহিত, শ্রেয়স ও শার্দুলের ডান্স  স্টেপে মজেছে নেট দুনিয়া। প্রসঙ্গত, শুধু রোহিত শর্মাই নয়, শ্রেয়স আইয়রের সময়টা ভালোই যাচ্ছে। চোটের কারণে দীর্ঘদিন বাইরে থাকার পর যে টেস্ট ক্রিকেটে তার স্বপ্নের অভিষেক হবে তা হয়তো নিজেও কল্পনা করতে পারেননি। নাগপুরে অভিষেক টেস্টের অভিষেক ইনিংসেই সেঞ্চুরি করেছেন শ্রেয়স। ভারতের ১৬ ক্রিকেটার ও বিশ্বের ১১০ তম ক্রিকেটার হিসেবে এই নজির গড়েছেন শ্রেয়স। প্রয়োজনের সময় ঠান্ডা মাথায় যে ইনিংস খেলেছেন শ্রেয়স আইয়র  তার প্রশংসা করেছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। একইসঙ্গে রোহিত শর্মা দলের সঙ্গে টেস্ট সিরিজে না থাকলেও ভিডিও শেয়ার করে বুঝিয়ে দিয়েছেন ডান্স টিচার শ্রেয়সও খুব একটা মন্দ নয়। 

Follow Us:
Download App:
  • android
  • ios