হোটেলে রুমবন্দি তো কি হয়েছে। শরীর চর্চায় খামতি রাখছেন না আইপিএল খেলতে যাওয়া ভারতীয় প্লেয়াররা। কখনও হোটেলের রুম, কখনও আবার বারান্দাতেই চলছে শারীরিক কসরত। বিগত কয়েক দিনে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে একাধিক ভারতীয় তারকা ক্রিকেটারদের ফিটনেস ট্রেনিংয়ের ভিডিও। কখনও সস্ত্রীক রোহিত শর্মা তো কখনও আবার সুরেশ রায়না ফিজিক্যাল ট্রেনিংয়ের ভিডিও শেয়ার করেছেন তারা। শুধু বাকি ছিলেন বিরাট কোহলি। এবার সেই আশাও পূর্ণ করে দিল ব্যাঙ্গালোর রয়্যাল চ্যালেঞ্জার্স।

আরও পড়ুনঃআইপিএলের এমন কিছু বিতর্ক যা কলঙ্কিত করেছে ক্রিকেটকে

আরসিবির পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে হোটেলের রুমের বারান্দাকেই কার্যত জিম বানিয়ে তুলেছেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। ভিডিওতে দেখা যাচ্ছে পুশ আপ, ওয়েট লিফটিং, জাম্পিংয়ে ব্যস্ত কোহলি। শরীর ফিট রাখতে কোনও খামতি রাখছেন তিনি। ফিটনেসের যে আলাদা গুরুত্ব আছে তাঁর কাছে, এটা ক্রিকেটবিশ্বে কারওর অজানা নয়। কোহালিকে প্রায়ই দেখা যায় জিমের নানা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে।  অন্যান্য ভিডিওর মতোই এই ভিডিওটিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Welcome to Captain Kohli’s b̶a̶l̶c̶o̶n̶y̶ gym. Seize the day! #PlayBold #BoldIsFit #WeAreChallengers

A post shared by Royal Challengers Bangalore (@royalchallengersbangalore) on Aug 25, 2020 at 8:30pm PDT

 

আরও পড়ুনঃকেকেআরে খেলবেন কি মেসি, ভাইরাল ফটো ঘিরে তোলপার নেট দুনিয়া

আরও পড়ুনঃবায়ো সিকিওর বাবল নিয়ে কেকেআরের মজাদার পোস্ট, যা ঝড় তুলেছে নেট দুনিয়ায়

১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে  আইপিএল। তার আগে অনুশীলন শুরু করবে সব দল। তবে বর্তমানে হোটেলে আইসোলেশনে রয়েছেন ক্রিকেট তারকারা। সেখানেই তিনবার কোভিড টেস্ট হবে সকলের। সেই তিনটি টেস্টের ফল নেগেটিভ আসলেই মিলবে অনুশীলনে নামার অনুমতি। করোনা আবহে আইপিএলে বিসিসিআইয়ের প্রস্তুত এসওপি অক্ষরে অক্ষরে মেনে চলার নির্দেশ আগেই দলের সকল সদস্যদের দিয়েছেন বিরাট কোহলি। এবার অধিনায়কের ফিটনেস ট্রেনিংয়ের ভিডিও শেয়ার করেও সকলকে ফিট থাকা বার্তা দিল আরসিবি।