Asianet News BanglaAsianet News Bangla

ঋতুরাজের বিধ্বংসী সেঞ্চুরি, জাদেজার মারকাটারি ব্য়াটিং, রাজস্থানকে ১৯০ রানের টার্গেট দিল চেন্নাই

রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে বিধ্বংসী ব্য়াটিং চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings)। প্রথমে ব্য়াট করে ১৮৯ রান করল সিএসকে (CSK)। সেঞ্চুরি করলেন ঋতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad)। ঝোড়ো ইনিংস রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja)। 
 

Ruturaj Gaikwad score century, CSK gave 190 runs target to RR in IPL 2021 at UAE spb
Author
Kolkata, First Published Oct 2, 2021, 9:42 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ঋতুরাজ গায়কোয়াড়ের বিধ্বংসী ব্য়াটিং। আইপিএল কেরিয়ারে প্রথম সেঞ্চুরি সিএসকে তারকার। ৬০ বলে খেললেন ১০১ রানের অপরাজিত স্মরণীয় ইনিংস। ৯টি চার ও ৫টি ছয়ে সাজানে ঋতুরাজের ইনিংস। ২০১৮ আইপিএলের পর কোনও সিএসকে তারকা আইপিএলে সেঞ্চুরি হাকালেন। তাকে যোগ্য সঙ্গত দিলেন রবীন্দ্র জাদেজা। খেললেন ১৫ বলে ৩২ রানের ঝোড়ো ইনিংস। ২৫ রানের ইনিংস খেলেন ফাফ ডুপ্লেসিও। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ৪ উইকেট ১৮৯ রান করল চেন্নাই সুপার কিংস। 

Ruturaj Gaikwad score century, CSK gave 190 runs target to RR in IPL 2021 at UAE spb

এদিন টসে জিতে বোলিংসের সিদ্ধান্ত নেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন। কিন্তু সেই সিদ্ধান্ত খুব একটা সুখকর হয়নি তার পক্ষে। ওপেনিংয়ে দুরন্ত শুরু করেন দুই সিএসকে তারকা ফাফ ডুপ্লেসি ও ঋতুরাজ গায়কোয়াড়। ডুপ্লেসি একটু ধরে খেললেও প্রথম থেকেই মারমুখী ছিলেন ঋতুরাজ। ওপনিং জুটিতে ৪৭ রানের পার্টনারশিপ করার পর আউট হন ফাফ ডুপ্লেসি। ২৫ রান করে রাহুল তেওয়াটিয়ার শিকার হন তিনি। এরপর ক্রিজে সুরেশ রায়না আসলেও তিনি বেশিক্ষণ টিকতে পারেননি। ৩ রান করার পর রায়নাকে প্যাভেলিয়নে ফেরত পাঠান তেওয়াটিয়া। অপরদিক থেকে নিজের ইনিংস চালিয়ে যান ঋতুরাজ গায়কোয়াড়। নিজের অর্ধরশতরানও পূরণ করেন তিনি।

Ruturaj Gaikwad score century, CSK gave 190 runs target to RR in IPL 2021 at UAE spb

মঈন আলি ২১ রানের ইনিংস খেলে ঋতুরাজকে কিছুটা সঙ্গ দেন। কিন্তু ব্রিটিস তারকাকেও আউট করেন তেওয়াটিয়া। রপর অম্বাতি রায়ডু ২ রান করে আউট হন। তার উইকেট নেন চেতন সাকারিয়া। এরপরই ঝড় তোলেন রবীন্দ্র জাদেজা ও ঋতুরাজ গায়কোয়াড়। শেষ ২২ বলে ৪৯ রানের পার্টনারশিপ করেন এই জুটি। একের পর এক চার-ছয়ের বন্যা বইয়ে দেন ঋতুরাজ ও জাদেজা। ইনিংসের শেষ বলে ছয় মেরে সেঞ্চুরি পূরণ করেন ঋতুরাজ গায়কোয়াড়। রাজস্থানের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেনরাহুল তেওয়াটিয়া। রাজস্থান রয়্যালসের টার্গেট ১৯০ রান।


 

Follow Us:
Download App:
  • android
  • ios