করোনা ভাইরাসের জেরে দেশ জুড়ে বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা। পরিস্থিতি মোকাবিলায় দেশ জুড়ে চলছে তৃতীয় দফার লকডাউন।  ১৭ মে পর্যন্ত চলবে এই লকডাউন৷  পরিস্থিতি যেই দিকে এগোচ্ছে তাতে লকডাউনের মেয়াদ আরও বাড়বে বলেই মনে করছেন সকলে। বাধ্য হয়ে ঘরবন্দি অবস্থাতেই জীবন কাটাতে বাধ্য হচ্ছেন সেলিব্রিটি ক্রিকেটাররা। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। গৃহবন্দি জীবনে কখনও সোশ্যাল মিডিয়ায় সামাজিক সচেতনতার বার্তা দিচ্ছেন, কখনও আবার পূরণ করছেন নিজের নানা সখ। ক্রিকেটকে বিদায় জানানোর পর হয়তো এই প্রথম পরিবারের সঙ্গে এতদিন টানা সময় কাটাচ্ছেন সচিন তেন্ডুলকর।

আরও পড়ুনঃবিশাখাপত্তনমে গ্যাসলিক কাণ্ডে দুঃখপ্রকাশ বিরাট কোহলি, সুনীল ছেত্রী, সানিয়া মির্জা সহ ক্রীড়া ব্যক্তি

শুধু নিজের নয়, পরিবারের সখও পূরণ করছেন সচিন তেন্ডুলকর। উপভোগ করছেন পরিবারের সঙ্গে কাটানো প্রত্যেকটা মুহূর্ত।সোশাল মিডিয়ায় যার বহিঃপ্রকাশ ঘটছে৷  সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি শেয়ার করেছেন মাস্টার ব্লাস্টার। যার একটিতে তার মেয়ে সারা বাবার জন্য বিটরুট কাবাব বানিয়েছেন। দুজনে প্লেট ভর্তি কাবাব সহ ছবিটি পোস্ট করেছেন। অপর ছবিতে ফাঁকা প্লেট হাতে বাবা ও মেয়ের হাসি মুখের ছবি। ক্যাপশনে ভারতীয় ব্যাটিং গ্রেট লিখেছেন, ‘প্লেট ভর্তি এই কাবাব শেষ করতে মাত্র ৬০ সেকেন্ড সময় লেগেছিল। পাশাপাশি মেরে সারাকে সুস্বাদু কাবাবের জন্য ধন্যবাদ জানিয়েছেন সচিন৷ 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Gone in 60 seconds! 😀 Thanks for the fabulous beetroot kebabs @saratendulkar

A post shared by Sachin Tendulkar (@sachintendulkar) on May 6, 2020 at 9:29am PDT

 

আরও পড়ুনঃধোনির স্বীকারোক্তি,'আমিও চাপ অনুভব করি, আমিও ভয় পাই'

আরও পড়ুনঃ৯২-এর পর পাকিস্তান বিশ্বকাপ না জেতার জন্য কেন আক্রমকে দায়ী করলেন আমির সোহেল

এই প্রথম নয় এর আগেও মেয়ে সারার হাতে তৈরি তাব্বুলিহ স্যালাডের ছবি শেয়ার করেছিলেন সচিন তেন্ডুলকর।  ইনস্টাগ্রাম গল্পের ক্যাপশনে সচিন লিখেছিলেন, ‘আমরা তাব্বুলিহ বলার আগেই এটি শেষ হয়ে গিয়েছিল।’ লকডাউনে পরিবারের সঙ্গে যে খোশ  মেজাজে রয়েছেন মাস্টার ব্লাস্টার এই মুহূর্তগুলিই তার প্রমাণ। এইরকমই করোনা মোকাবিলায় সকলকে ঘরে থাকার বার্তা বারবার দিয়ছেন মাস্টার ব্লাস্টার।