ব্যাট হাতে পুরো বিশ্বকে শাসন করেছেন সচিন তেন্ডুলকর। আন্তর্জাতিক ক্রিকেটে ১০০টি সেঞ্চুরির মালিক তিনি। সেই রেকর্ড আদৌও কেউ ভাঙতে পারবে কিনা তা এখনও অজানা। ক্রিকেটকে বিদায় জানানোর পর মুম্বইতে নিজের পরিবারের সঙ্গে থাকেন মাস্টার ব্লাস্টার। অবসর জীবনে মাঝে মাঝেই গাড়ি নিয়ে বেরিয়ে পড়েন সচিন তেন্ডুলকর। ঘুরে বেড়ান নিজের মন যেখানে যেতে চায়। কিন্তু মুম্বইয়ের রাস্তায় হারিয়ে গিয়েছেন সচিন, এমনটা কখনও শুনেছেন। এমনটাই কিন্তু ঘটেছে মাস্টার ব্লাস্টারের সঙ্গে।

আরও পড়ুনঃপ্রয়াত ধোনিকে তারকা করে তোলার অন্যতম কারিগর, ভেঙে পড়েছেন মাহি

মুম্বইতেই ছোট বেলা থেকে মানুষ সচিন তেন্ডুলকর। ছোট বেলা, ক্রিকেট জীবনের শুরু থেকে মহীরুহ হয়ে ওঠা সব কিছুই এই মুম্বই থেকেই। এখানকার অলি-গলি তার হাতের তালুর মতো চেনা,কিন্তু গাড়ি নিয়ে ঘুরতে বেরিয়ে সেই মুম্বইতেই হারিয়ে গেলেন সচিন। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট করেছেন তিনি। নিজের গাড়ি চালিয়ে মুম্বইয়ের কাঁন্দিবলিতে একটি গলির মধ্যে ঢুকেছেন তিনি। এবং সেখানেই রাস্তা হারিয়ে ফেলেন সচিন। মেইন রোডে কিছুতেই যেতে পারছেন না। গাড়ি থেকে নেমে লোককে কিছু বলতেও পারছেন না। সকলে দেখে ফেললে বিশৃঙ্খলা তৈরি হতে পারে ভেবে। সমস্যায় পড়ে যান মাস্টার ব্লাস্টার।

আরও পড়ুনঃ২২ বার করোনা পরীক্ষা সৌরভ গঙ্গোপাধ্যায়ের, কারণটা কী

আরও পড়ুনঃটেনিস কোর্ট ছেড়ে পর্ণ স্টার, নেট দুনিয়ায় ঝড় তুলেছে অসি তারকা ও তার বান্ধবীর হট ছবি

এমন সময় এক অটো ড্রাইভার নাম মগ্নেশ সচিনের গাড়ি দেখে চিনে ফেলেন। কোনও বিশৃঙ্খলা তৈরি না করেই তিনি সচিনকে বলেন তার অটো ফলো করতে। সেই অটো চালকই সচিনকে মেন রোড পর্যন্ত নিয়ে যান। এর পর রাস্তা চিনতে পারেন সচিন। মগ্নেশ শুধু একটা সেলফি তোলেন সচিনের সঙ্গে। সচিনও সেই অটো চালকের সঙ্গে একটু কথা বলেন ও ধন্যবাদ জানান। সচিন নিজের এই অভিজ্ঞতার কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ও মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।