বর্তমানে ফের একবার ২২ গজে দেখা যাচ্ছে মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরকে। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ ২০২১-এ ভারতীয় লেজেন্ড দলের অধিনায়ক একশো সেঞ্চুরির মালিক। প্রথম ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে ১০ উইকেটে অনবদ্য জয় পেয়েছে সচিন তেন্ডুলকরের দল। অনবদ্য ব্য়াটিং করেছেন সচিন তেন্ডুলকর ও বীরেন্দ্র সেওয়াগ। সিরিজ চলাকালীন কোভিড প্রোটোকল মেনে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকতে হচ্ছে সকল ক্রিকেটারদের।

সম্পূর্ণ কোভিড বিধি মানার কারমে নিয়ম মেনে প্লেয়ারদের হচ্ছে করোনা ভাইরাস পরীক্ষাও। এবার করোনা পরীক্ষা করতে আসা স্বাস্থ্য কর্মীদের সঙ্গে মসকরা করলেন সচিন তেন্ডুলকর। কোভিড পরীক্ষার সময় যখন স্বাস্থ্য কর্মী তাঁর নাক থেকে নমুনা সংগ্রহ করার পর চিৎকার করে ওঠেন সচিন। ব্যথা পাওয়ার অভিনয় করেন তিনি। ভয়ে কিছুটা দূরে সরে যান সেই স্বাস্থ্য কর্মী। তারপর নিজেই হেসে ফেলেন সচিন। জানান অভিনয় করছিলেন। সচিনের এহেন মসকরাই হেসে ওঠেন সকলেই। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সচিন। যা পছন্দ করেছেন সকলেই।

 

 

আরও একটি ভিডিও শেয়ার করে সচিনকে নিয়ে মজা করেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগ। ভিডিও সচিন ও তিনি ছাড়ও রেয়ছেন যুবরাজ সিং ও দলের ফিজিও। ভিডিয়োটিতে সচিনের ফিটনেস নিয়ে কথা বলছেন সেহবাগ । সচিনের কনুইয়ের পেশীতে কয়েকটি সুঁচ বিঁধে রয়েছে। সচিন সম্পর্কে সেহবাগ বলছেন, দেখুন, আমাদের ভগবানকে। এখনও এ খেলা ছাড়ছেন না। সুঁচ ফুটিয়েও খেলে চলেছে। পাল্টা দিয়েছেন যুবরাজ সিং। তাঁকে বলতে শোনা যাচ্ছে, তুমি শের, আর ও হল বব্বর শের।  এত সহজে ও হারবে না। সকলকে মজা করতেও দেখা য়ায় ভিডিওটিতে।

 

 

গত বছর করোনা ভাইরাস মহামারীর কারণে শুরু হয়েও মাঝপথে  বন্ধ হয়ে গিয়েছিল রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ। এবার ফের শুরু হয়েছে সিরিজ। তবে খেলার ফল যাই হোক না কেন, পুরোনো সতীর্থদের সঙ্গে সময় কাটানো যে খুব উপভোগ করছেন সচিন, সেওয়াগ , যুবরাজরা, তা বলার অপেক্ষা রাখে না। আর তাদের কাটানো একাধিক মজাদার মহূর্ত উপভোগ করছেন ফ্যানেরা।