Asianet News BanglaAsianet News Bangla

Sachin Tendulkar: নতুন বছরের শুরুতেই ভক্তদের হতাশ করলেন মাস্টার ব্লাস্টার

২০ জানুয়ারি (January) থেকে শুরু হতে চলেছে লেজেন্ডস ক্রিকেট লিগ (Legends Cricket League)। ভারত (India), এশিয়া (Asia) ও বিশ্ব একাদশের (World 11) তিনটি দল খেলবে প্রতিযোগিতায়। তবে খেলতে দেখা যাবে না কিংবদন্তী সচিন তেন্ডুলকরকে (Sachin Tendulkar)। 
 

Sachin Tendulkar not play in Legends Cricket League Amitabh Bachchan share final promo of tournament spb
Author
Kolkata, First Published Jan 9, 2022, 12:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ওমানের (Oman) মাস্কাটে আগামি ২০ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে 'লেজেন্ডস লিগ ক্রিকেট' (Legends Cricket League)। যেই প্রতিযোগিতার তিনটি দলে দেখা যাবে বিশ্ব ক্রিকেটের  একজন কিংবদন্তীকে। যারা  একসময় ব্য়াট বা বল হাতে শাসন করেছেন ২২ গজকে। বিশ্ব জুড়ে ক্রিকেট প্রেমিদের মধ্যে ইতিমধ্যেই এই  লিগকে ঘিরে চড়ছিল উন্মদনার পারদ। কিন্তু লিগ শুরুর আগেই ক্রিকেট প্রেমিদের জন্য খারাপ খবর। কারণ কিংবদন্তীদের নিয়ে যে ক্রিকেট লিগ সেই লিগে খেলতে দেখা যাবে না বিশ্ব ক্রিকেচের সবথেকে বড় কিংবদন্তী মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরকে (Sachin Tendulkar)। সচিন তেন্ডুলকরের সংস্থার ‘এসআরটি’ স্পোর্টস ম্যানেজমেন্টের তরফ থেকে জানিয়ে দেওয়া হল লেজেন্ডস ক্রিকেট লিগে খেলবেন না 'ক্রিকেট ঈশ্বর'। যা জানার পর হতাস ক্রিকেট প্রেমিরা।

 

 

 

আসলে কয়েক দিন আগে লিগের আয়োজকদের তরফে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়। সেই বিজ্ঞাপনে লিগের ব্র্যান্ড অ্যাম্বাসেডর অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan) বলতে শোনা যায় ভারতীয় দলের হয়ে খেলবেন সচিন তেন্ডুলকর। যা দেখে ক্রিকেট প্রেমিরা আনন্দিত হয়েছিলেন। ফের একবার ২২ গজে মাস্টার ব্লাস্টারকে দেখার অপেক্ষায় ছিলেন সকলেই। কিন্তু সচিনের সংস্থার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় লিগে খেলছেন না সচিন। জানতে পেরে ভুল শুধরে নিয়েছেন  ‘বিগ বি’। অনুরাগীদের কাছে তিনি ক্ষমাও চেয়ে নিয়েছেন। এবং ওই সংস্থাও আগের ভিডিওটি মুছে দিয়ে নতুন ভিডিও আপলোড করেছে। সেখানে সচিন তেন্ডুলকরের নাম করেননি অমিতাভ বচ্চন। বিগ বি নিজেও নিজের সোশ্যাল মিডিয়ায় 'লেজেন্ডস লিগ ক্রিকেট ফাইনাল প্রোমো' বলে ভিডিওটি শেয়ার করেছেন। 

 

 

সচিন না খেললেো ২০ জানুয়ারি থেকে  শুরু হতে চলা এই টি২০ প্রতিযোগিতায় খেলবেন বিশ্বের তাবড় তাবড় ক্রিকেট তারকারা। মোট তিনটি দলে ভাগ করা হয়েছে ক্রিকেটারদের। ইন্ডিয়া মহারাজা, এশিয়ান লায়ন্স এবং বিশ্ব একাদশ ২২ গজে লড়াইয়ে নামবেন একে অপরের বিরুদ্ধে।  এই লিগের কনিশনার হিসেবে নিযুক্ত হয়েছে ভারতীয় দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। লেজেন্ডস ক্রিকেট লিগে ভারতীয় দলে খেলতে দেখা যাবে যুবরাজ সিংহ, বীরেন্দ্র সহবাগ, হরভজন সিংহ, ইউসুফ এবং ইরফান পঠানের মতো প্রাক্তন ক্রিকেটারদের। এ ছাড়াও অন্যান্য দেশের ক্রিকেটারদের মধ্যে শাহিদ আফ্রিদি, শোয়েব আখতার, সনৎ জয়সূর্য, মুথাইয়া মুরলীধরন, চামিন্ডা ব্যাস, আজহার মাহমুদ, উপুল থরঙ্গাদের দেখা যাবে। তবে সচিন তেন্ডুলকর না থাকায় লিগের জৌলুস অনেকটা কমল বলেই মনে করা হচ্ছে।

Follow Us:
Download App:
  • android
  • ios