আন্তর্জাতিক ক্রিকেট বিদায় জানিয়েছেন সচিন তেন্ডুলকর দেখতে দেখতে ৭ বছর পার হয়ে গেল। নিজের ২৪ বছরের দীর্ঘ ক্রিকেট কেরিয়ারে সচিনের প্রাপ্তির ঝুলি বিশ্বের অন্যান্য ক্রিকেটারদের থেকে অনেকটাই বেশি। ২০১৩ সালে ওয়াংখেঁড়েত সচিনের শেষ টেস্টের মুহূর্ত না ভুলতে পেরেছে দশবাসী না কোনও দিন ভুলবেন সচিন তেন্ডুলকর। ক্রিকেটকে বিদায় জানানোর পর নানা ধরনের উপহার পেয়েছিলেন কার মধ্যে একটি স্পেশাল উপার ৭ বছর পর জনসমক্ষে আনলেন মাস্টার ব্লাস্টার। 

আরও পড়ুনঃআইপিএলের পরই বাগদান সারলেন নিকোলাস পুরান, জানুন পুরান ও তার হট অ্যান্ড সেক্সি বান্ধবীর প্রেম কাহিনি

সচিনের বিদায় বেলায় তাকে একটি সুন্দর স্টিল ড্রাম উপহার দিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজ দল সহ তার দুই প্রিয় বন্ধু ব্রায়ান লারা ও ক্রিস গেইল। সচিনের বিদায়কে এই উপহারের মাধ্যমে স্মরণীয় করে রাখতে চেয়েছিলেন ক্যারেবিয়ান তারকারা। সাত বছর পর সেই উপহারের খোলাসা করার পাশাপাশি সোশ্যাল  মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন সচিন তেন্ডুলকর। তাঁর প্রতি যে ভালবাসা এবং শ্রদ্ধা লারা সহ সমস্ত ক্যারিবিয়ান ক্রিকেটাররা দেখিয়েছিলেন তা যে তার মন ছুঁয়ে গেছিল তা মনে করিয়ে দিলেন সচিন। 

আরও পড়ুনঃলকডাউন তরুণ দম্পতিদের নানা সমস্যা, সমাধানে রূপোলি পর্দায় পা রাখছেন সানিয়া মির্জা

ভিডিওতে সচিন জানান, লারা যখন উপহারটি দিতে তার বাড়িতে এসেছিলেন, তখন এক কিংবদন্তী অপর কিংবদন্তীকে সেই ড্রাম বাজিয়ে শুনিয়েছিলেন। সাত বছর পর সেই ড্রাম বাজানোর চেষ্টা করেন মাস্টার ব্লাস্টার। ব্যাট হাতে ২২ গজ শাসন করলেও, ড্রাম কেমন বাজাবেন সচিন তা নিয়ে কৌতুহল ছিল সকলের। কিন্চতু তিনি যে 'ক্রিকেটের ঈশ্বর'। তাই যথেষ্ট ভাল তালে ড্রাম বাজাতে ভিডিওতে দেখায় যায় সচিনকে। মাস্টার ব্লাস্টারের ড্রাম বাজানোর ভিডিও পছন্দও মনেও ধরেছে সকলের।

 

 

আরও পড়ুনঃনিজের হস্তমৈথুনের ভিডিও শেয়ার, তারপর যা হল রাশিয়ার ফুটল দলের অধিনায়কের