Asianet News BanglaAsianet News Bangla

গোয়ায় অনুশীলন শুরু অর্জুন তেন্ডুলকরের, তবে দলে সুযোগ পেতে গেলে দিতে হবে পরীক্ষা

এবার মুম্বই (Mumbai) ছাড়ার খবর আগেই জানা গিয়েছিল  সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) ছেলে অর্জুন তেন্ডুলকরের (Arjun Tendulkar)। এবার গোয়ার (Goa) নেটে অনুশীলন শুরু করে দিলেন অর্জুন তেন্ডুলকর।
 

Sachin Tendulkar son Arjun Tendulkar start practice for Goa see video spb
Author
First Published Aug 15, 2022, 7:23 PM IST

মুম্বইয়ের  হয়ে ঘরোয়া ক্রিকেটে অজস্র রেকর্ড গড়েছেন সচিন তেন্ডুলকর। এবার সেই দলের হয়েই ঘরোয়া ক্রিকেট না খেলার সিদ্ধান্ত নিয়েছে  সচিন পুত্র অর্জুন তেন্ডুলকর। আগামি দিনে যে গোয়ার হয়ে খেলার পরিকল্পনা করছেন অর্জুন তেন্ডুলকর সেই কথাও জানা গিয়েছিল। মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের কাছ ছাড়পত্রও চেয়ে রেখেছেন অর্জুন। আর এবার আরও একধাপ এগিয়ে গোয়ার নেটে অনুশীলন শুরু করে দিলেন সচিন পুত্র। ইতিমধ্যেই সামনে এসেছে সেই ভিডিও। যেখানে গোয়ার নেটে অনুশীলন করতে দেখা গিয়েছে অর্জুন তেন্ডুলকরকে। তবে এত সহজে যে তিনি গোয়া দলে সুযোগ পাবেন না, রীতিমত পরীক্ষা দিয়ে নিজের জায়গা তৈরি করে নিতে হবে জুনিয়র তেন্ডুলকরকে।

অর্জুন তেন্ডুলকরের মুম্বই ছাড়তে চাওয়ার কারণ হিসেবে জানা গিয়েছে ঘরোয়া ক্রিকেটে বেশি খেলার সুযো না পাওয়া। বেশ কয়কে বছর ধরেই মুম্বই দলে রয়েছেন সচিন পুত্র। ২০২০-২১ মরসুমে মুম্বইয়ের হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে দু’টি ম্যাচ খেলেন হরিয়ানা এবং পুদুচ্চেরির বিরুদ্ধে। ভারতের অনূর্ধ্ব-১৯ দলের হয়ে বছর তিনেক আগে দু’টি বেসরকারি টেস্ট খেলেছেন তিনি। আসন্ন ক্রিকেট মরসুমে মুম্বইয়ের সীমিত ওভারের ক্রিকেট সিরিজের জন্য মুম্বই যে সম্ভাব্য ক্রিকেটারদের নাম বির্বাচন করেছে তাতে রয়েছেন অর্জুন। কিন্তু নিয়মিত দলে সুযোগ না পাওয়া ও লাল বলের ক্রিকেট থেকে ব্রাত্য থাকা এই সকল কারণেই মুম্বই ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন অর্জুন তেন্ডুলকর।  পাশাপাশি মুম্বই ইন্ডিয়ান্স দলে থাকলেও বিগত ২ বছরে একটি ম্যাচও খেলার সুযোগ পাননি অর্জুন তেন্ডুলকর।

 

 

অর্জুনের ক্রিকেটের যাবতীয় বিষয় যে সংস্থা দেখে সেই এসআরটি স্পোর্টস ম্যানেজমেন্টের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে,'কেরিয়ারের এই সময়ে অর্জুনের জন্য বেশি ম্যাচ খেলা খুবই দরকার। আশা করি অন্য রাজ্য সংস্থার হয়ে বেশি প্রতিযোগিতামূলক ম্যাচে খেলতে পারবে অর্জুন। কেরিয়ারের নতুন পর্যায়ে পাড়ি দিতে চলেছে।' গোয়া ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি সুরজ লটলিকার বলেছেন, ‘আমরা বাঁ-হাতি বোলিং প্রতিভা খুঁজছি এবং একাধিক দক্ষতা রয়েছে, এমন মিডল অর্ডারে খেলোয়াড়ের সন্ধানে রয়েছি। এই প্রসঙ্গে, আমরা অর্জুন তেন্ডুলকরকে গোয়া দলে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছিলাম। আমরা প্রাক-মরশুম ট্রায়াল ম্যাচ খেলব (সাদা বল) ) এবং তিনি সেই গেমগুলিতে খেলবেন। নির্বাচকেরা তার পরে তাঁর পারফরম্যান্সের উপর ভিত্তি করে সিদ্ধান্ত নেবে।’

Follow Us:
Download App:
  • android
  • ios