করোনা ভাইরাস মোকাবিলায় দেশ জুড়ে চলছে চতুর্থ দফার লকডাউন। যার ফলে ঘরবন্দি অবস্থাতেই জীবন কাটাচ্ছেন ক্রিকেটাররা। সবকিছু বন্ধ থাকার কারনে অনেক কাজই নিজেরাই করে নিচ্ছেন তারা। সম্প্রতি কারও সাহায্য ছাড়াই নিজের চুল কেটে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ছোটে নবাব। এছাড়া লকডাউনে একাধিক কজ করতে দেখা গিয়েছে সচিনকে। লিট মাস্টার নিজে এমনিতেই জানিয়েছেন, অন্য়ান্য সময়তেও নিজের অনেক কাজ নিজেই করেন। লকডাউনের সময় সচিনের সেই গুনের ছবি সামনে এসেছে বারবার। এবার লকডাউনে ছেলে অর্জুন তেন্ডুলকরের চুল কাটলেন সচিন। 

আরও পড়ুনঃভারতীয় দলকে সুন্দর থেকে কঠিন দলে পরিণত করেছিল সৌরভ,মন্তব্য নাসির হোসেনের

নিজের চুল কাটার একমাস পরে ছেলে অর্জুন তেন্ডুলকরের জন্য নাপিত হলেন সচিন তেন্ডুলকর৷ লকডাউনে বাড়িতেই ছেলের চুল কেটে দেন এই ব্যাটিং গ্রেট৷ মঙ্গলবার ব্যাটিং ওস্তাদ তাঁর ইনস্টাগ্রামে তার ভিডিও শেয়ার করেছেন৷ যেখানে তিনি তাঁর ২০ বছরের ছেলে অর্জুনের চুল কাটচ্ছেন। ভিডিওটি শেয়ার করে সচিন তাঁর মেয়ে সারা’কে ধন্যবাদ জানান৷ কারণ তাঁর সেলুনে মেয়ে সারা সহকারী হিসাবে কাজ করেন। ভিডিওটি শেয়ার করে সচিন লেখেন,একজন বাবা হিসাবে আপনার সব কিছু করা দরকার, আপনার বাচ্চাদের সঙ্গে গেম খেলুন, তাদের সঙ্গে জিমি করুন বা তাদের চুল কাটুন৷ যেমনই চুল কাটা হোক না কেন, সুন্দর লাগবে৷’। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করার সঙ্গে ঙাইরাল হয় সেই ভিডিও। ব্যাট হাতে ২২ গজ কাপানোর পাশাপাশি মাস্টার ব্লাস্টারের চুল কাটার দক্ষতা দেখেও অবাক সকলের। 

 

 

আরও পড়ুনঃস্বার্থপর ক্রিকেটার বলায় শেন ওয়ার্নকে পালটা জবাব দিলেন স্টিভ ওয়া

আরও পড়ুনঃবাড়িতেই থাকতে চান ভারতীয় কুস্তিগীর পূজা ডান্ডে

লকডাউন শুরু পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সচিনের সক্রিয়তা বেড়েছে। সামাজিক সচেতনতার বার্তা দেওয়ার পাশাপাশি, সোশ্যাল মিডিয়ায় স্মৃতিচারণাও করেছেন তিনি। এছাড়া কখনও রান্না করা বা কখনও ক্রিকেটার সতীর্থদের চ্যালেঞ্জের জবাব দেওয়ার কাজও দক্ষতার সঙ্গে করেছেন মাস্টার ব্লাস্টার। এবার ছেলে অর্জুন তেন্ডুলকরের চুল কাটা তার নবতম সংযোজন। ব্যাট ছেড়ে কাঁচি হাতেও সকলের মন জয় করে নিলেন মাস্টার ব্লাস্টার।