সম্প্রতি আইপিএল চলাকালীন ধোনির মা-বাবা করোনা আক্রান্ত হয়েছিলেন। ভর্তি হয়েছিলেন রাঁচির এক বেসরকারি হাসপাতালে। সেই সময় আইপিএলের বায়ো বাবলে থাকার কারণে মা-বাবার পাশে না দাঁড়ালেও, যাবতীয় খোঁজ খবর রেখেছিলেন ধোনি। তবে কয়েক দিনের মধ্যেই সুস্থ হয়ে ওঠেন ধোনির বাবা-মা। খারাপ সময় কাটিয়ে এখন ধোনির পরিবারে শুধু আনন্দ। কারণ ধোনি-সাক্ষীর পরিবারে এসেছে নতুন সদস্য। যাকে নিয়েও আনন্দে মেতে রয়েছে সাক্ষী-জিভারা।

 

 

সেই নতুন অতিথির ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সাক্ষী। নতুম অতিথির নাম চেতক নামের একটি ঘোড়া। এই কালো ঘোড়াই নতুন সদস্য হিসেবে যোগ দিয়েছেন ধোনি-সাক্ষী-জিভার পরিবারে। সাক্ষী যে ভিডিওটি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে, নতুন সদস্যের সঙ্গে বাড়ির বাকি পোষ্যরা আলাপ করার চেষ্টা করছে। খুবই মজার মিষ্টি একটি ভিডিয়ো। ছোট্ট চেতক নিয়েই এখন মজে রয়েছেন ধোনির গোটা পরিবার। বিশেষ করে নতু বন্ধুকে খুবই পছন্দ হয়েছে জিভার।

 

 

অপরদিকে, করোনার প্রকোপের কারণে বন্ধ হয়ে গিয়েছে আইপিএল। ধোনির দল সিএসকে-তেও থাবা বসিয়েছে মারণ ভাইরাস। বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি, ব্যাটিং কোচ মাইক হাসি, এক কর্তা সহ মোট ৪ জন আক্রান্ত। সেই কারণে আইসোলেশনে রয়ছে দল। তবে ধোনি পুরোপুরি সুস্থ রয়েছেন। পরিবারের সঙ্গে এখনও যোগ দিতে পারেননি ধোনি। খুব শীঘ্রই পরিবারের সঙ্গে যোগ দিয়ে নতুন সদস্যের মেতে উঠবেন সিএসকে অধিনায়কও।