গত চার তারিখ বৈবাহিক জীবনে ১০ বছর পূরণ করেছেন মহেন্দ্র সিং ধোনি ও সাক্ষী। সোশ্যাল মিডিয়ায় ধোনি না থাকলেও, সাক্ষী একাধিক বার একাধিক মুহূর্ত শেয়ার করে বুঝিয়ে দিয়েছেন ১০ বছর পরও কতটা মধুর তাদের সম্পর্ক। সেই সম্পর্কে আরও মিষ্টতা এসেছে ধোনি ও সাক্ষীর জীবনে জিভা আসার পর। শুধু আনন্দের সময়তেই নয়, কঠিন সময়েও ধোনির পাশে থেকেছেন সাক্ষী। সম্প্রতি যখন ধোনির অবসর নিয়ে তুমুল জল্পনা চলছিল, #DhoniRetires সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছিল, তখন ক্ষোভ উগরে দিয়েছিলেন সাক্ষী। শুধু তাই নয়, চেন্নাই সুপার কিংসের সঙ্গে লাইভ সেশনে যোগ দিয়ে লকডাউনে ধোনির জীবন সম্পর্কেও সকলকে জানিয়েছিলেন ধোনি অর্ধাঙ্গিনী। আদ ধোনির জন্ম দিনেও একটি মিষ্টি পোস্ট করলেন সাক্ষী।

আরও পড়ুনঃআজ ৩৯ তম জন্মদিন ধোনির, বিশেষ শুভেচ্ছা বার্তা বিসিসিআই ও চেন্নাই সুপার কিংসের

ইনস্টাগ্রামের মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানাতে একটি ছবি ও বার্তা শেয়ার করেন সাক্ষী। তাতে ধোনি পত্নী লেখেন, 'আপনার জীবনের এই বিশেষ তারিখটি চিহ্নিত করছে আর এক বছর বয়স বাড়ল আপনার। আরও কিছুটা ধূসর হয়ে উঠলেন আপনি। দিনে দিনে আরও স্মার্ট ও মিষ্টি হয়ে উঠুন। আপনি এমন একজন মানুষ যিনি মিষ্টি শুভেচ্ছা ও উপহার দ্বারা উৎসাহিত হননা।' একইসঙ্গে সাক্ষী জানান, চলুন কেক কেটে ও মোমবাতি জ্বেলে আপনার জীবনের আরও একটি বছর উদযাপন করি। শুভ জন্মদিন স্বামী।' এই বার্তা দেওয়ার সঙ্গে সঙ্গে নিজের ফার্ম হাউসে পোষ্যদের সঙ্গে কাটানো ধোনির একটি ছবিও শেয়ার করেছেন সাক্ষী। সাক্ষীর এই পোস্ট ইতিমধ্যেই ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

আরও পড়ুনঃক্রিকেট,প্রিয় বান্ধবী থেকে খাদ্য, জন্মদিনে ধোনির অজানা কিছু তথ্য

আরও পড়ুনঃধোনির জন্মদিনে প্রকাশ পেল ডিজে ব্রাভোর 'হেলিকপ্টার সং',মাহিকে বললেন ‘ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার’

জন্মদিনে সকাল থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন মহেন্দ্র সিং ধোনি। সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন ভারত অধিনায়ককে বিশেষ সম্মান জানিয়েছে বিসিসিআই। ধোনির মারা একধিক ছয় দিয়ে একটি ভিডিও বানিয়ে শেয়ার করা হয়েছে বিসিসিআইয়ের তরফ থেকে। অপরদিকে ধোনির আইপিএল দল চেন্নাই সুপার কিংসও ধোনিকে জন্মদিনের শুভচ্ছা জানিয়েছে। কথা ধোনির জন্ম দিনে বিশেষ গানের উদ্বোধন ডিজে ব্রাভো। এছাড়াও শুভেচ্ছায় ধোনিকে ভরিয়ে দিয়েছেন বিশ্ব জুড়ে ধোনির ভূমিকা। তবে ধোনি পত্নী সাক্ষীর এই বিশেষ পোস্ট বেশ মনে ধরেছে নেটাগরিকদের।